Advertisement
১৭ মে ২০২৪
Bus Accident

শহরে পথ দুর্ঘটনা, ধর্মতলার কাছে রেষারেষি করতে গিয়ে ডিভাইডারের রেলিং ভেঙে ফুটপাথে বাস

দুর্ঘটনার জেরে কেউ হতাহত হননি। তবে ফুটপাথ, রেলিং এবং বাসের ক্ষতি হয়েছে। রাস্তারও কিছুটা অংশ ভেঙে গিয়েছে। হেয়ার স্ট্রিট থানার পুলিশ বাসটিকে আটক করে নিয়ে গিয়েছে।

image of the accident site

রেষারেষি করতে গিয়ে ফুটপাথে উঠে পড়ল বাস। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১০:২৩
Share: Save:

ডিভাইডারের রেলিং ভেঙে অন্য দিকের ফুটপাথে বাস। ডোরিনা ক্রসিং থেকে বাবুঘাটের দিকে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। দু’টি বাসের রেষারেষির কারণেই দুর্ঘটনা বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। তবে দুর্ঘটনার জেরে কেউ হতাহত হননি।

সাত সকালে শহরে বাস দুর্ঘটনা। এ বারও রেষারেষি করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপত্তি। জানা গিয়েছে, বুধবার সকালে রানি রাসমনি অ্যাভিনিউয়ে ডিভাইডারের রেলিং ভেঙে অন্য দিকে ফুটপাথে উঠে যায় ডোরিনা ক্রসিং থেকে বাবুঘাটগামী বাসটি। প্রত্যক্ষদর্শীদের দাবি, ২০৫ নম্বর রুটের দু’টি বাস সেই সময়ে রাস্তায় ছিল। কে আগে যাবে তা নিয়েই গোলমাল। দু’টি বাসই প্রতিযোগিতা করতে করতে যাচ্ছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস ডিভাইডারে উঠে পড়ে রেলিংয়ে ধাক্কা মারে। গতি বেশি থাকায় বাসটি রেলিং ভেঙে অন্য দিকের ফুটপাথে উঠে পড়ে।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার জেরে কেউ হতাহত হননি। তবে ফুটপাথ, রেলিং এবং বাসের ক্ষতি হয়েছে। রাস্তারও কিছুটা অংশ ভেঙে গিয়েছে। হেয়ার স্ট্রিট থানার পুলিশ বাসটিকে আটক করে নিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE