Advertisement
২৯ মে ২০২৪
Clashes in Beliaghata

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বেলেঘাটায়, দলীয় দফতরে ভাঙচুর, চলল গুলিও! গ্রেফতার ২১ জন

রবিবারের ঘটনায় উভয় পক্ষই পরস্পরের দিকে অভিযোগের আঙুল তুলেছে। দুই শিবিরের বিরুদ্ধেই দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছে ২১ জন।

Clashes between two groups of TMC in Beliaghata, Kolkata

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বেলেঘাটায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ২০:১৭
Share: Save:

তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্বে রবিবার সকালে উত্তপ্ত হয়ে উঠল বেলেঘাটা। এমনকি এই ঘটনার জেরে খাস কলকাতায় চলল গুলিও। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটে কলকাতা পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডে। ওই ওয়ার্ডের পুর প্রতিনিধি তৃণমূলের অলকানন্দা দাসের সঙ্গে দলের স্থানীয় নেতা রাজু নস্করের মধ্যে ‘মধুর’ সম্পর্কের কথা সুবিদিত। রবিবারের ঘটনায় উভয় পক্ষই পরস্পরের দিকে অভিযোগের আঙুল তুলেছে। দুই শিবিরের বিরুদ্ধেই দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

রাজুর অভিযোগ, সকালে এক দল দুষ্কৃতী গিয়ে তাঁর অফিস, গাড়ি ভাঙচুর করে। এমনকি তাঁর অনুগামীদেরও মারধর করার অভিযোগ উঠেছে বিরোধী গোষ্ঠীর বিরুদ্ধে। দলের অভ্যন্তরে রাজুর বিরোধী বলে পরিচিত, স্থানীয় পুর প্রতিনিধির পিতা অলক দাসের পাল্টা অভিযোগ, তাঁর অফিসের পাশে শনিবার রাতে ভাঙচুর চালানো হয়েছে। সেই ঘটনার প্রতিবাদে সকালে কয়েকজন রাজুর অফিসে গেলে ভিতর থেকে গুলি চালানোর অভিযোগ ওঠে। গুলি চালানোর ফলে পিন্টু দাস নামে এক ব্যক্তি গুরুতর জখম হন। আক্রান্তের অভিযোগ, রাজুর অফিসের ভিতর থেকেই গুলি ছোড়া হয়েছে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকা দখল নিয়েই এই গোষ্ঠীদ্বন্দ্ব বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। রাজুর কথায়, “কোনও বিজেপি, তৃণমূলের লড়াই নেই। প্রশাসনকে বলা হয়েছে। প্রশাসন দেখবে। আমাকে কেন দোষারোপ করা হচ্ছে? কিছু লোক এলাকা দখল করার জন্য তৃণমূলের ঝান্ডা ব্যবহার করে এ সব করছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE