Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Court

মাদক ব্যবসার অপরাধে কারাদণ্ড দম্পতির

পুলিশ জানিয়েছে, ২০১৯ সালের ২৭ নভেম্বর এন্টালি এলাকা থেকে চরস-সহ জয়দেবকে গ্রেফতার করা হয়। তাকে জেরা করে ট্যাংরা থানার পুলিন খটিক রোডের একটি চারতলা আবাসনের উপরের ফ্ল্যাটে হানা দিয়ে গৌরীকে গ্রেফতার করে।

law

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ০৭:৫৩
Share: Save:

নিষিদ্ধ মাদক ব্যবসার অপরাধে এক দম্পতিকে মঙ্গলবার কারাদণ্ড দিলেন শিয়ালদহের বিশেষ মাদক আদালতের বিচারক। পুলিশ জানিয়েছে, সাজাপ্রাপ্ত ওই দম্পতির নাম জয়দেব দাস এবং গৌরী দাস। প্রায় এক কেজি চরস রাখার অভিযোগে জয়দেবকে ২০ বছরের কারাদণ্ড এবং দু’লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। গৌরীর কাছ থেকে উদ্ধার হয়েছিল প্রায় ২২ কেজি গাঁজা। তাকে আদালত ১৫ বছরের কারাদণ্ড এবং এক লক্ষ টাকা জরিমানার নির্দেশ দিয়েছে।

পুলিশ জানিয়েছে, ২০১৯ সালের ২৭ নভেম্বর এন্টালি এলাকা থেকে চরস-সহ জয়দেবকে গ্রেফতার করা হয়। তাকে জেরা করে ট্যাংরা থানার পুলিন খটিক রোডের একটি
চারতলা আবাসনের উপরের ফ্ল্যাটে হানা দিয়ে গৌরীকে গ্রেফতার করে। সেই সঙ্গে উদ্ধার করা হয় ২২ কেজি গাঁজাও। উল্লেখ্য, গাঁজা উদ্ধারের আগে পুলিশি তল্লাশি আটকাতে গৌরী ফ্ল্যাটের দরজার সামনে ছেড়ে দিয়েছিল রটউইলার ও ডোবারম্যান প্রজাতির দু’টি কুকুরকে। যাদের আক্রমণে জখম হন দুই পুলিশকর্মী। পরে ডগ স্কোয়াডের হ্যান্ডলাররা সেখানে গিয়ে ওই দু’টি কুকুরকে আটকালে তল্লাশি শুরু হয়। পরে দু’টি কুকুরকে একটি হোমে পাঠানো হলে সেখানেই তাদের মৃত্যু হয়।

পুলিশ জানায়, ওই ঘটনায় তৎকালীন লালবাজারের মাদক দমন শাখার অফিসার সাধন মণ্ডল শিয়ালদহ আদালতে চার্জশিট জমা দেন। পরে গৌরী আদালত থেকে জামিন পেলেও জয়দেবকে জেলে রেখেই মামলার শুনানি শেষ হয়। এ দিন সাজা ঘোষণার পরে গৌরীকে হেফাজতে নিয়ে জেলে পাঠিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Court Crime Sealdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE