Advertisement
০২ মে ২০২৪
Fire Breaks Out

ঢাকুরিয়ায় রেললাইনের ধারে ঝুপড়িতে আগুন, ঘণ্টা দেড়েক পর চলল শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন

ঢাকুরিয়া রেল লাইনের ধারে পুড়ে ছাই অন্তত ১৫টি ঘর। তার জেরে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের সাতটি ইঞ্জিন।

representational image of fire

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৪:০৯
Share: Save:

ঢাকুরিয়ায় রেললাইনের ধারে ঝুপড়িতে আগুন। পুড়ে ছাই অন্তত ১৫টি ঘর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের সাতটি ইঞ্জিন। তার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার জেরে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ঘণ্টা দেড়েক পর দুপুর ২টো ২৬ মিনিট থেকে ট্রেন চালু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুপুর ১টা ১০ মিনিট নাগাদ ঢাকুরিয়া রেল গেটের কাছে ঝুপড়িতে আগুন লাগে। স্থানীয়েরা দাবি করেছেন, আগুন লাগার পর বিস্ফোরণের শব্দও শোনা গিয়েছে। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলবাহিনী। কিন্তু লাইনে ট্রেন দাঁড়িয়ে থাকায় আগুন নেভাতে বেগ পেতে হয়।

আগুন লাগার কারণে বিঘ্নিত হয় ট্রেন পরিষেবা। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল বন্ধ রাখা হয়। ট্রেন লাইনে বহু মানুষ জড়ো হন বলে ট্রেন চালানো যায়নি। দুপুর দেড়টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী। রেল লাইন থেকে তাদের জলের পাইপ, ট্যাঙ্কার সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করা হয়। দুপুর ২টো ২৬ মিনিট নাগাদ শিয়ালদহ দক্ষিণ শাখায় চালু করা হয় ট্রেন। ট্রেন বন্ধ থাকায় বিপাকে পড়েন নিত্যযাত্রীরা। দুপুরের এই সময় কলেজ থেকে ট্রেনে চেপে ফেরেন বহু পড়ুয়া। তাঁরা সমস্যায় পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhakuria
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE