Advertisement
২১ মে ২০২৪
Fire breaks out

ইলিয়ট রোডের গুদামে আগুন, মজুত দাহ্যবস্তু, নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে দমকলের ১৫টি ইঞ্জিন

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, ওই গুদামে ছিল সুগন্ধি, প্লাস্টিকের জিনিস, চকোলেট, চিপস। দাহ্য বস্তু মজুত থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সমস্যা হয়েছে বলে খবর।

representational image of fire

কলকাতার ইলিয়ট রোডের গুদামে আগুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ২১:৪৩
Share: Save:

কলকাতার ইলিয়ট রোডের গুদামে আগুন। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ইলিয়ট রোডের ১২বি বহুতলটিতে আগুন লেগেছে। ঘটনাস্থলে দফায় দফায় দমকলের ১৫টি ইঞ্জিন পৌঁছেছে। ইতিমধ্যেই বহুতলের ভেতরে যাঁরা ছিলেন, তাঁদের সকলকে বাইরে বার করে আনা হয়েছে বলে জানা গিয়েছে। নিয়ন্ত্রণে এসেছে আগুন। আগুন নেভাতে গিয়ে এক দমকল কর্মী আহত হয়েছেন বলে খবর। ঘটনাস্থলে যান দমকল মন্ত্রী সুজিত বসু।

ইলিয়ট রোডের ওই এলাকা ঘন জনবসতিপূর্ণ। যে বহুতলে গুদামটি রয়েছে, তার উপরের তলায় একটি স্কুলও রয়েছে। দিনের বেলায় আগুন লাগলে তার পরিণতি ভয়াবহ হতে পারত বলে মনে করছেন স্থানীয়েরা। স্থানীয়দের সূত্রেই জানা গিয়েছে, ওই গুদামে ছিল সুগন্ধি, প্লাস্টিকের জিনিস, চকোলেট, চিপস, সিগারেট। দাহ্য বস্তু মজুত থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সমস্যা হয়েছে বলে জানিয়েছে দমকলের একটি সূত্র।

ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশ এবং সিইএসইর কর্মীরা। ওই বহুতলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার চেষ্টা চলছে। আগুন ছড়াতে পারে এই আশঙ্কায় গুদামের আশপাশের বহুতল থেকেও বাসিন্দাদের নামিয়ে আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire breaks out godown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE