Advertisement
১৮ মে ২০২৪
Fire in Rajarhat

রাজারহাটে আগুন, জ্বলল পাঁচ তলা কাপড়ের গুদাম, ঘণ্টাখানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায় ওই গুদামের উপরের তলায়। গুদামের সঙ্গে ওই ভবনে একটি গেঞ্জি তৈরির কারখানা রয়েছে বলেও খবর।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ০৯:০৫
Share: Save:

রাজারহাটের কাপড়ের গুদামে আগুন। আগুন ধরে যায় পাঁচ তলা গুদামের একে বারে উপরের তলায়। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেছে দমকলের চারটি ইঞ্জিন। পুরো ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সকাল সাড়ে ন’টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায় ওই গুদামের উপরের তলায়। গুদামের সঙ্গে ওই ভবনে একটি গেঞ্জি তৈরির কারখানা রয়েছে বলেও খবর। আগুন জ্বলতে দেখে স্থানীয়রা পুলিশ এবং দমকলে খবর দেয়। কিছু ক্ষণ পরেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। আগুন নেভানোর কাজে হাত লাগায় তারা। ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এই ঘটনায় এখনও কোনও হতাহতের ঘটনা ঘটেনি। কারখানার ভিতরেও কেউ আটকে ছিল না বলে খবর। যদিও কী কারণে আগুন লেগেছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Rajarhat Fire Service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE