Advertisement
১৮ মে ২০২৪
Kolkata Airport

অবতরণের সময়ে সহসা ব্রেক, কলকাতা বিমানবন্দরে অল্পের জন্য রক্ষা পেল বিমান

তিন জন যাত্রী গুরুতর ভাবে আহত হয়েছেন। কয়েকজনের সামান্য আঘাত লেগেছে। তাঁদের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৯:১৩
Share: Save:

কলকাতা বিমানবন্দরে অবতরণের সময়ে বড় দুর্ঘটনা এড়াল একটি বিমান। মুম্বই থেকে ফিরছিল ভিস্তারা ইউকে ৭৭৫ বিমানটি। খারাপ আবহাওয়ার কারণে অবতরণের সময় বিমানটি জোরে কেঁপে ওঠে। ফলে নামামাত্রই বড় দুর্ঘটনা এড়াতে পাইলট আচমকা এমার্জেন্সি ব্রেক প্রয়োগ করেন। এতে কয়েক জন যাত্রী আহত হন। এঁদের মধ্যে ৩ যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় বাইপাসের ধারের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বিকেল ৪টে বেজে ২৫ মিনিট নাগাদ অবতরণ করে বিমানটি।

ঘটনায় তিন জন যাত্রী গুরুতর ভাবে আহত হওয়া ছাড়াও কয়েকজন যাত্রীর সামান্য আঘাত লেগেছে বলে বিমানবন্দর সূত্রে খবর। বিমান অবতরণের পর প্রাথমিক ভাবে আহতদের শুশ্রূষা করা হয় বিমানবন্দরেই। পরে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে খবর, যে তিন যাত্রী আহত হয়েছেন, তাঁরা হলেন সুদীপ রায়, অনিতা আগরওয়াল এবং তিমিরবরণ দাস এবং তিমিরের পুত্র শুভ। তাঁরা প্রত্যেকেই স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE