Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest

পুলিশের কব্জায় গাড়ি পাচার চক্রের চার সদস্য

গত ২০ মে মানিকতলা থানা এলাকার রাজা দীনেন্দ্র স্ট্রিটের বাসিন্দা এক ব্যক্তি অভিযোগে জানান, তিনি বাড়ির সামনে নিজের এসইউভি গাড়িটি রেখেছিলেন। সেটি চুরি হয়ে গিয়েছে।

An image of arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ০৮:৫৮
Share: Save:

রাজ্য গাড়ি পাচারের একটি চক্রের চার সদস্যকে নিজেদের হেফাজতে নিল মানিকতলা থানা। মঙ্গলবার ওই চার জনকে শিয়ালদহ আদালতে তোলা হলে বিচারক তাদের ১৩ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। ধৃতদের নাম মহম্মদ সিরাজ, সফিকুল মোল্লা, পবন রাম এবং রাজা মণ্ডল। তদন্তকারীদের দাবি, সিরাজ এবং সফিকুল চক্রের পান্ডা। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, শুধু কলকাতা পুলিশ এলাকায় নয়, ধৃতেরা উত্তর ২৪ পরগনার একাধিক জায়গা থেকে গাড়ি চুরি করে তা বাংলাদেশের সীমান্তবর্তী এলাকায় পাচার করত।

পুলিশ সূত্রের খবর, গত ২০ মে মানিকতলা থানা এলাকার রাজা দীনেন্দ্র স্ট্রিটের বাসিন্দা এক ব্যক্তি অভিযোগে জানান, তিনি বাড়ির সামনে নিজের এসইউভি গাড়িটি রেখেছিলেন। সেটি চুরি হয়ে গিয়েছে। তদন্তে নেমে মানিকতলা থানার পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানতে পারে, ২৪ মে উত্তর ২৪ পরগনার ইছাপুর থেকে একটি গাড়ি-সহ চার জনকে গ্রেফতার করেছে নোয়াপাড়া থানা। এর পরে খোঁজ নিয়ে তদন্তকারীরা আরও জানতে পারেন, ওই গাড়িটিই মানিকতলা থানা এলাকা থেকে চুরি করা হয়েছিল।

এক পুলিশকর্তা জানান, জেলে গিয়ে ধৃতদের জেরা করার পরে জানা যায়, তারাই ওই গাড়ি চুরিতে জড়িত। এর পরেই তাদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করা হলে বিচারক তা মঞ্জুর করেন। পুলিশ জানিয়েছে, এই চার জন আগেও গাড়ি চুরির অভিযোগে ধরা পড়েছিল। কলকাতা ছাড়া আর কোন কোন জায়গায় তারা চুরি করেছে, তা জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Smuggling Car Theft police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE