Advertisement
০১ জুন ২০২৪
Subir Chaki Murder Case

Gariahat Double Murder Case: তিন মাস ধরে ৮০ সাক্ষীকে জেরা! গড়িয়াহাট জোড়া খুনে চার্জশিট দাখিল করল পুলিশ

এখনও পর্যন্ত পুলিশ এই মামলায় প্রায় ৮০ জন সাক্ষীকে জেরা করেছে। ৫০০ পাতার বেশি এই চার্জশিট আলিপুর আদালতে জমা দিল তদন্তকারী দল।

প্রায় ৮০ জন সাক্ষীকে জেরা করেছে পুলিশ

প্রায় ৮০ জন সাক্ষীকে জেরা করেছে পুলিশ ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৭:৩৩
Share: Save:

গড়িয়াহাট জোড়া খুন মামলায় ৮৭ দিনে চার্জশিট দিল পুলিশ। এখনও পর্যন্ত পুলিশ এই মামলায় প্রায় ৮০ জন সাক্ষীকে জেরা করেছে। ৫০০ পাতার বেশি এই চার্জশিট আলিপুর আদালতে জমা দিলেন তদন্তকারী দল।

গড়িয়াহাট জোড়া খুন মামলায় অভিযুক্ত মিঠু হালদার, বাপী মণ্ডল, জহির গাজী, সঞ্জয় মণ্ডল, বিকি হালদার, শুভঙ্কর মণ্ডল-এর বিরুদ্ধে এই চার্জশিট আলিপুর আদালতে জমা দেওয়া হয়েছে।

গত ১৭ অক্টোবর গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডের বাড়িতে খুন হয়েছিলেন কর্পোরেট কর্তা সুবীর চাকী এবং তাঁর গাড়ির চালক রবীন মণ্ডল। সুবীর নিউটাউনে থাকতেন। রবিবার বিকেলে তিনি গড়িয়াহাটের বাড়িতে যান। সেখান থেকেই উদ্ধার করা হয় সুবীর এবং গাড়ির চালক রবীনের রক্তাক্ত মৃতদেহ।

সেই ঘটনার ১২ দিনের মাথায় চতুর্থ অভিযুক্ত সঞ্জয়কে গ্রেফতার করে পুলিশ। তবে মূল অভিযুক্ত ভিকি এবং তার আরও এক সঙ্গী তখনও অধরা ছিলেন।
এর আগে সুবীর-খুনের ঘটনায় সরাসরি জড়িত সন্দেহে বাপি মণ্ডল এবং জাহির গাজি নামে দু’জনকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। তারও আগে গ্রেফতার করা হয় মিঠু হালদার নামে এক পরিচারিকাকে। ডায়মণ্ড হারবারের বাসিন্দা মিঠুই জোড়াখুনের ঘটনাটির মূল চক্রী বলে জানিয়েছিল পুলিশ।

শেষে ভিকি গ্রেফতার হন মুম্বই থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE