Advertisement
১৮ মে ২০২৪
Gariahat Flyover

Gariahat Flyover: বন্ধ গড়িয়াহাট উড়ালপুল, খুলবে মঙ্গলবার ভোরে

বুধবারের নির্দেশিকায় জানানো হয়েছিল, শুক্রবার রাত ১০টা থেকে থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত গড়িয়াহাট উড়ালপুলে কোনও যানবাহন চলাচল করতে পারবে না। ওই সময়ের মধ্যে উড়ালপুল দিয়ে উত্তর ও দক্ষিণমুখী ট্র্যাফিক বন্ধ থাকবে।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ২২:৫৭
Share: Save:

স্বাস্থ্যপরীক্ষার জন্য বন্ধ গড়িয়াহাট উড়ালপুল। বুধবার একটি নির্দেশিকায় জানানো হয়েছিল, শুক্রবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত উড়ালপুলে যান চলাচল বন্ধ রাখা হবে।

গড়িয়াহাট উড়ালপুলের ভারবহন ক্ষমতা যাচাই করবে হুগলি রিভার ব্রিজ কমিশনার্স (এইচআরবিসি)। সে কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এইচআরবিসি কর্তৃপক্ষ।

বুধবারের নির্দেশিকায় জানানো হয়েছিল, শুক্রবার রাত ১০টা থেকে থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত গড়িয়াহাট উড়ালপুলে কোনও যানবাহন চলাচল করতে পারবে না। ওই সময়ের মধ্যে উড়ালপুল দিয়ে উত্তর ও দক্ষিণমুখী ট্র্যাফিক বন্ধ থাকবে। উড়ালপুলের বদলে যানবাহনগুলি গ়ড়়িয়াহাট রোড দিয়ে যাতায়াত করতে পারবে।

শহরের অন্যতম ব্যস্ত রাস্তায় এই উড়ালপুল বন্ধ থাকায় প্রবল যানজটের আশঙ্কা করছেন অনেকে। যদিও কলকাতা ট্র্যাফিক পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে গড়িয়াহাটে যানজট এড়াতে উড়ালপুল বন্ধ থাকাকালীন গাড়ি এবং বাস-মিনিবাসগুলিকে অন্য রাস্তায় ঘুরিয়ে দেওয়া হবে। ৮০বি, ২৩৪, ৩৭এ, ১৩সি/১ এবং এসি৫ নম্বরের বাসগুলি দেশপ্রিয় পার্ক মোড় থেকে ডান দিকে ঘুরে শরৎ বোস রোডের রাস্তা দিয়ে যাবে। এর পর এই বাসগুলি সাদার্ন অ্যাভিনিউ ধরে গোলপার্ক দিয়ে যাবে বলে জানানো হয়েছে। এই রুটের বাসগুলি একই রাস্তা দিয়ে ফিরবে। অন্য দিকে, কসবার দিকে যাওয়া ও কসবা থেকে আসা মিনিবাস এবং একডালিয়ার মিনিবাসগুলি সুইনহো স্ট্রিট দিয়ে কর্নফিল্ড রোড এবং রাসবিহারী অ্যাভিনিউ হয়ে বিজন সেতু হয়ে যাতায়াত করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gariahat Flyover Gariahat Traffic Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE