Advertisement
১৯ মে ২০২৪
Kolkata Police

কলকাতায় পুলিশকর্মীকে হেনস্থা, নাকা চেকিংয়ের সময় ট্রাফিক সার্জেন্টকে ধাক্কা ‘মত্ত’ যুবকদের

বৃহস্পতিবার রাতে নাকা চেকিংয়ের সময় এক ট্রাফিক সার্জেন্টকে মারধরের অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে চার যুবককে।

এই ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৪:৫৫
Share: Save:

নাকা চেকিংয়ের সময় মত্ত যুবকদের হাতে হেনস্থার শিকার হলেন ট্রাফিক সার্জেন্ট। এমনই অভিযোগ উঠেছে কলকাতার সার্ভে পার্ক থানা এলাকার অজয়নগরে। বৃহস্পতিবার রাতে ওই ট্রাফিক সার্জেন্টকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪ যুবককে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ৯টা ৪৩ মিনিট নাগাদ এলাকায় নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। টহলদারি দলে ছিলেন পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের সার্জেন্ট সুমন কল্যাণ ঢাক। সেই সময় হেলমেটহীন কয়েক জন বাইক আরোহীকে দাঁড় করান ওই ট্রাফিক সার্জেন্ট। এর পরই ট্রাফিক সার্জেন্টের সঙ্গে বচসা বাধে যুবকদের। ওই ট্রাফিক সার্জেন্টের উপর চড়াও হন তাঁরা। ট্রাফিক সার্জেন্টকে কটূক্তি করার পাশাপাশি ধাক্কা মারা হয় বলে অভিযোগ। এতে পড়ে যান তিনি। পরে ট্রাফিক সার্জেন্টকে বাঘাযতীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

এই ঘটনায় সার্ভে পার্ক থানা এলাকায় অভিযোগ দায়ের করা হয়েছে। ওই যুবকরা মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধৃতদের শুক্রবার আদালতে হাজির করানো হবে। বস্তুত,অতীতেও বহুবার কলকাতায় পুলিশের উপর এ ধরনের আক্রমণের অভিযোগ উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE