Advertisement
০৬ মে ২০২৪
Ham Radio

Ham Radio: হ্যাম রেডিয়ো ও পুলিশের সাহায্যে উদ্ধার নিখোঁজ যুবক

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ০৮:০৭
Share: Save:

হ্যাম রেডিয়ো ও পুলিশের তৎপরতায় উদ্ধার হলেন নিখোঁজ হয়ে যাওয়া এক যুবক। হুগলির তারকেশ্বরে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান তিনি। যুবকের পরিবার ও বন্ধুবান্ধবেরা থানায় নিখোঁজ ডায়েরি করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানান। বিষয়টি নজরে আসে ‘ওয়েস্ট বেঙ্গল রেডিয়ো ক্লাব’-এর। তারাই ওই যুবককে হ্যাম রেডিয়োর মাধ্যমে চিহ্নিত করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ জুলাই ক্যানিংয়ের কুমারসা গ্রামের বাড়ি থেকে বেরিয়েছিলেন কুমারেশ মণ্ডল নামে ওই যুবক। তার পর থেকেই তাঁর সন্ধান মিলছিল না। পরিবারের লোকজন পুলিশকে জানানোর পাশাপাশি বিষয়টি সোশ্যাল মিডিয়াতেও জানান। সেই খবর নজরে আসার পরেই ‘ওয়েস্ট বেঙ্গল রেডিয়ো ক্লাব’-এর পক্ষ থেকে খোঁজ শুরু করা হয়।

ওই ক্লাবের সম্পাদক অম্বরীশ নাগ বিশ্বাস সোমবার বলেন, ‘‘নিখোঁজ ওই যুবকের কথা জানতে পেরেই হ্যাম রেডিয়োর মাধ্যমে তাঁর সন্ধান শুরু করা হয়। জানা যায়, কুমারেশ মণ্ডল হাওড়ার কোথাও রয়েছেন।’’ এ দিকে, সোশ্যাল মিডিয়ায় বিষয়টি দেখে তৎপর হয় হাওড়া সিটি পুলিশও। পুলিশ জানতে পারে, সাঁকরাইল থানা এলাকায় রয়েছেন ওই যুবক। রবিবার রাতে সাঁকরাইল থানার নাজিরগঞ্জ ফাঁড়ির পুলিশ মৌড়িগ্রাম থেকে ওই যুবককে উদ্ধার করে। তার পরেই এ দিন পরিবারের লোকজন ফাঁড়ি থেকে ওই যুবককে নিয়ে যান। পুলিশ জানিয়েছে, ওই যুবক মানসিক ভাবে অবসাদগ্রস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ham Radio Missing youth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE