Advertisement
০৬ মে ২০২৪
NIA

জঙ্গি সন্দেহে ধৃত হাওড়ার ২ যুবককে প্রশ্ন করবে এনআইএ, জেরা চলবে এসটিএফ অফিসে

জঙ্গি কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগে শুক্রবার মহম্মদ সাদ্দাম এবং মহম্মদ সইদকে গ্রেফতার করা হয়। কলকাতার খিদিরপুর থেকে তাঁদের গ্রেফতার করে এসটিএফ।

কলকাতার খিদিরপুর থেকে দুই সন্দেহভাজনকে গ্রেফতার করে এসটিএফ।

কলকাতার খিদিরপুর থেকে দুই সন্দেহভাজনকে গ্রেফতার করে এসটিএফ। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:৩৫
Share: Save:

জঙ্গি সন্দেহে ধৃত হাওড়ার দুই যুবককে জেরা করবে জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। সোমবার স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর দফতরে বসেই তাঁদের জেরা করা হতে পারে।

জঙ্গি কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগে শুক্রবার মহম্মদ সাদ্দাম এবং মহম্মদ সইদকে গ্রেফতার করা হয়। কলকাতার খিদিরপুর থেকে তাঁদের গ্রেফতার করে এসটিএফ। তাদের সূত্রে জানা গিয়েছে, সাদ্দাম হাওড়া থানার আফতাবউদ্দিন মুন্সি লেনের বাসিন্দা। সইদ হাওড়ার শিবপুর থানা এলাকার গোলাম হোসেন লেনের বাসিন্দা।

শুক্রবার গভীর রাতেই ধৃতদের নিয়ে তাঁদের বাড়িতে তল্লাশি চালান এসটিএফের আধিকারিকেরা। ভোর পর্যন্ত চলে সেই তল্লাশি। জিজ্ঞাসাবাদ করা হয় বাড়ির লোকজনকে। দু’টি বাড়ি থেকেই ল্যাপটপ, মোবাইল এবং বেশ কিছু কাগজপত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলেও এসটিএফ সূত্রে জানা গিয়েছে। এসটিএফ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে ওই দুই যুবকের উপর নজর রাখা হয়েছিল। ওই চক্রে আরও কয়েক জন জড়িত বলে সন্দেহ। সে কারণেই দু’জনকে হেফাজতে নিয়ে জেরা শুরু করে এসটিএফ। এ বার তাঁদের জেরা করবে এনআইএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NIA Terroism militant STF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE