Advertisement
১৭ মে ২০২৪
Murder Case

যুবক-খুনের পরে সপ্তাহ পার, অভিযুক্তদের হদিস নিয়ে প্রশ্ন পরিবারের 

গত ১৯ ফেব্রুয়ারি দক্ষিণ দমদমের ৬ নম্বর ওয়ার্ডের বড় কাঠপোল এলাকা থেকে নয়ন সাহা (২৫) নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। আর জি কর হাসপাতালে ভর্তি করা হলে সেই রাতে তাঁর মৃত্যু হয়।

An image of Death

নয়ন সাহা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ০৮:১৭
Share: Save:

দক্ষিণ দমদমে যুবক খুনের ঘটনার পরে দু’সপ্তাহ পেরোলেও অভিযুক্তদের নাগাল পেল না পুলিশ। নিহত যুবকের পরিবার ও এলাকার বাসিন্দারা তদন্তে আস্থা রাখলেও প্রশ্ন তুলেছেন, অভিযুক্তদের হদিস কবে পাবেন তদন্তকারীরা? পুলিশের দাবি, তদন্ত চলছে। অভিযুক্তদের ধরতে বিভিন্ন জায়গায় চলছে তল্লাশি। পুলিশ সূত্রের খবর, তথ্য সংগ্রহের পাশাপাশি কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযুক্তদের অবস্থান সম্পর্কে কিছু সূত্রও মিলেছে।

গত ১৯ ফেব্রুয়ারি দক্ষিণ দমদমের ৬ নম্বর ওয়ার্ডের বড় কাঠপোল এলাকা থেকে নয়ন সাহা (২৫) নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। আর জি কর হাসপাতালে ভর্তি করা হলে সেই রাতে তাঁর মৃত্যু হয়। এর পরেই যুবকের পরিবারের তরফে স্থানীয় পুরপ্রতিনিধির স্বামী তথা তৃণমূল নেতা অভী দেবনাথ এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। খুন এবং ষড়যন্ত্রের মামলা রুজু করে পুলিশ।

ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেফতারি চেয়ে স্থানীয়দের একাংশ এলাকায় প্রতিবাদ মিছিল করেছেন। বিজেপির স্থানীয় নেতা-কর্মীরাও দ্রুত তদন্ত করে অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়ে দমদম থানায় স্মারকলিপি দিয়েছেন। শাসকদলের স্থানীয় নেতৃত্ব জানিয়েছিলেন, আইন আইনের পথে চলবে। যদিও এখনও অভিযুক্তদের কেউ ধরা না পড়ায় স্থানীয়দের একাংশ হতাশা প্রকাশ করেছেন। নয়নের পরিবারের তরফ থেকে অবশ্য জানানো হয়েছে, অভিযুক্তরা উপযুক্ত শাস্তি পাবে, এমনটাই তাদের আশা।

পুলিশ সূত্রের খবর, আঘাতের জেরেই নয়নের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান। কী ভাবে সেই আঘাত লাগল, সে বিষয়ে তদন্ত চলছে। ঘটনার সঙ্গে অভিযুক্তদের যোগসূত্রও খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের আরও খবর, অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়েছে। সম্প্রতি ভিন্‌ জেলাতেও অভিযান চালিয়েছিল পুলিশ। অভিযুক্তেরা ঘন ঘন স্থান পরিবর্তন করছেন বলেই অনুমান তদন্তকারীদের একাংশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police investigation South Dum Dum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE