Advertisement
২০ মে ২০২৪
unnatural death

সল্টলেকের অতিথিশালায় যুবকের রহস্যমৃত্যু! বিবস্ত্র, সংজ্ঞাহীন অবস্থায় ঘর থেকে উদ্ধার বান্ধবী

গত দু’মাস ধরে দু’জন ওই অতিথিশালায় থাকছিলেন বলে জানা গিয়েছে। বুধবার রাতে ঘর থেকে চিৎকার শুনে অতিথিশালার কর্মীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

অতিথিশালায় যুবকের রহস্যমৃত্যু, বিবস্ত্র অবস্থায় উদ্ধার বান্ধবী।

অতিথিশালায় যুবকের রহস্যমৃত্যু, বিবস্ত্র অবস্থায় উদ্ধার বান্ধবী। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১১:৫৭
Share: Save:

সল্টলেকের অতিথিশালায় যুবকের রহস্যমৃত্যু। গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় দেহ উদ্ধার। বিবস্ত্র, সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গেল তাঁর সঙ্গী তরুণীকে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শরীরে রয়েছে আঘাতের চিহ্ন।

পুলিশ সূত্রে খবর, পুরুলিয়ার বাসিন্দা রনি দত্ত গত কয়েক মাস ধরেই বান্ধবীর সঙ্গে সল্টলেকের এফই ব্লকের ওই অতিথিশালায় থাকছিলেন। বুধবার মধ্যরাতে চিৎকার শুনে অতিথিশালার কর্মীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় যুবকের মৃতদেহ উদ্ধার করে। বান্ধবীকে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বান্ধবীর শরীরে আঘাতের চিহ্ন মিলেছে। এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে।

পুলিশ এসে ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে দেখতে পায়, যুবক ফাঁস লাগানো অবস্থায় এবং বিবস্ত্র, সংজ্ঞাহীন অবস্থায় ঘরেই পড়ে আছেন তাঁর বান্ধবী। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য আরজি কর হাসপাতালে পাঠিয়েছে। তরুণী এখন হাসপাতালে। একটু সুস্থ হলেই তাঁর জবানবন্দি রেকর্ড করা হবে। তার পরই ঘটনা সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকরা।

গত দু’মাস ধরে সল্টলেকের ওই অতিথিশালাতেই থাকছিলেন দু’জন। বুধবার রাতে কী হল, তা এখনও স্পষ্ট নয়। যদিও অতিথিশালার কর্মীদের দাবি, তাঁরা ঘর থেকে চিৎকার শুনেই পুলিশকে খবর দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Saltlake Guest House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE