Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Smoke in Train

দমদমের কাছে কল্যাণী লোকালে হঠাৎই ধোঁয়া, আগুন-আতঙ্ক ছড়াল যাত্রীদের মধ্যে

যাত্রীদের তরফে জানা গিয়েছে, ট্রেনটি কাঁকুড়গাছি স্টেশন ছাড়ার পরে কামরায় থাকা টিএম বাক্সে ধোঁয়া এবং আগুন দেখা যায়। রেলের তরফে অবশ্য জানানো হয়েছে, আগুন নয়, ধোঁয়া দেখা গিয়েছিল।

Smoke in Kalyani local near Dum Dum station, passengers feared from fire

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ২০:২৮
Share: Save:

চলন্ত কল্যাণী লোকালে একটি কামরা থেকে ধোঁয়া বেরোনোয় আতঙ্ক ছড়াল যাত্রীদের মধ্যে। শনিবার সন্ধ্যায় দমদম স্টেশনে ঢোকা লোকাল ট্রেনটির একটি অংশে ধোঁয়া দেখতে পান যাত্রীরা। আগুন ধরেছে, আশঙ্কা করে ট্রেন থেকে নেমে পড়েন তাঁরা। পরে অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে আগুন নেভায় রেলপুলিশ। প্রায় ২০ মিনিট দমদম স্টেশনে দাঁড়িয়ে থাকার পর আবার গন্তব্যের উদ্দেশে রওনা দেয় কল্যাণী লোকাল।

যাত্রীদের তরফে জানা গিয়েছে, ট্রেনটি কাঁকুড়গাছি স্টেশন ছাড়ার পরে কামরায় থাকা টিএম বাক্সে ধোঁয়া এবং আগুন দেখা যায়। ট্রেনটি দমদম স্টেশনে ঢোকার সঙ্গে সঙ্গেই আতঙ্কে চিৎকার করতে শুরু করেন যাত্রীদের একাংশ। তাঁদের চিৎকার শুনে সেখানে পৌঁছয় রেলপুলিশ। তারা অগ্নিনির্বাপণ যন্ত্র দিয়ে আগুন নেভায়। ট্রেনে থাকা যাত্রীরা জানিয়েছেন, ৭টা ২২ মিনিটে দমদম স্টেশনে ঢুকেছিল ট্রেনটি। ৭টা ৫২ মিনিটে ট্রেনটি দমদম স্টেশন ছাড়ে।

রেল অবশ্য আগুন ধরার দাবিকে নাকচ করে জানিয়েছে, টিএম বাক্সে ধোঁয়া বেরোতে দেখে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার পর ট্রেনটি নির্বিঘ্নেই স্টেশন ছাড়ে বলে জানিয়েছে তারা। এই ঘটনায় রেল পরিষেবায় কোনও বিঘ্ন ঘটেনি বলেও জানিয়েছেন রেল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sealdah Kalyani Local Train Dum Dum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE