Advertisement
০৩ মে ২০২৪
Spice Jet

কেবিনে ধোঁয়া, ডিজি-সহ বাগডোগরাগামী বিমানের জরুরি অবতরণ কলকাতায়

যাত্রীদের মধ্যে মধ্যে ছিলেন রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র এবং প্রাক্তন ডিজি তথা রাজ্য সরকারের নিরাপত্তা উপেদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৩৭
Share: Save:

ওড়ার পরেই বিমানে যান্ত্রিক ত্রুটির আঁচ পেয়েছিলেন পাইলট। হঠাৎ বেজে ওঠে ফায়ার অ্যালার্ম। কেবিনে সামান্য ধোঁয়াও দেখা যায়। এর পরেই দ্রুত পাইলট যোগাযোগ করেন এয়ার ট্র্যাফিক কন্ট্রোল (এটিসি)-র সঙ্গে। কোনও রকম ঝুঁকি না নিয়ে বাগডোগরাগামী বিমানটিকে ফের কলকাতা বিমানবন্দরে ফিরিয়ে আনা হয়।

কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর, বিমানটি বেসরকারি উড়ান সংস্থা স্পাইস জেটের। এসজি-২৭৫ উড়ানে ৬৯ জন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে ছিলেন রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র এবং প্রাক্তন ডিজি তথা রাজ্য সরকারের নিরাপত্তা উপেদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থ।

সোমবার বিকেলে এই ঘটনার জেরে সাময়িক চাঞ্চল্য ছড়ায় নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। সূত্রের খবর, জরুরি অবতরণের কথা শুনে প্রাথমিক ভাবে যাত্রীদের একাংশ আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কিন্তু নির্বিঘ্নেই সেটি ফিরিয়ে আনা সম্ভব হয়। বাগডোগরাগামী বিমানটির কর্মী এবং যাত্রীরা সুস্থ রয়েছেন। বিমানটিতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE