Advertisement
০৩ মে ২০২৪
Suicide

Medical College: ন্যাশনাল মেডিক্যালের হস্টেল থেকে উদ্ধার ডাক্তারির ছাত্রীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ

ন্যাশনাল মেডিক্যাল কলেজের হস্টেলের ঘর থেকে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছিল পঞ্চম বর্ষের ছাত্রীর দেহ।

ডাক্তারি ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার।

ডাক্তারি ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ২১:২৫
Share: Save:

ন্যাশনাল মেডিক্যাল কলেজের হস্টেলের ঘর থেকে এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। সোমবার রাতে ওই ছাত্রীকে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলতে দেখেন তাঁর ‘রুমমেট’রা। তার পর তাঁর দেহ উদ্ধার করা হয়। কলেজ সূত্রে জানা গিয়েছে, এমবিবিএসের পঞ্চম বর্ষের ওই ছাত্রীর নাম প্রদীপ্তা দাস (২২)।

ন্যাশনাল মেডিকেল কলেজের ওল্ড গার্লস লেডিস হস্টেলের তৃতীয় তলে ১০ নম্বর ঘরে থাকতেন প্রদীপ্তা। সঙ্গে থাকতেন আরও দু’ জন। প্রদীপ্তার সহপাঠীদের সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ক্লাস করে হস্টেলের ঘরে ফিরে আসেন তিনি। বাড়িতে ফোন করে বলেন, বিশ্রাম নেবেন। তার পরেই ঘরের দরজা বন্ধ করে দেন। সেই সময় তাঁর এক ‘রুমমেট’ খেতে গিয়েছিলেন। অন্য জন বাড়িতে। খেয়ে ফিরে এসে দরজায় ধাক্কা দেন প্রদীপ্তার ‘রুমমেট’। দরজা খোলেননি প্রদীপ্তা। অনেক ধাক্কাধাক্কির পরেও দরজা খোলেনি। তার পরেই দরজা ভেঙে ঝুলন্ত দেহ দেখা যায়।

পুলিশ জানিয়েছে, মৃতের ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য এনআরএস মেডিকেল কলেজ হাসপাতালে দেহ নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide hanged
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE