Advertisement
১৫ মে ২০২৪
Mysterious Death

উদ্ধার বৃদ্ধার পচাগলা দেহ, অন্য ঘরে অসুস্থ দিদি

বছর তিয়াত্তরের ছায়া ষষ্ঠীতলা রোডের একতলা একটি বাড়িতে থাকতেন। সঙ্গে থাকতেন তাঁর দিদি, বছর আশির ডলি পাল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরের পর থেকে ওই বাড়ির আশপাশে গেলে পচা গন্ধ পাওয়া যাচ্ছিল।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৬:২০
Share: Save:

ঘর থেকে উদ্ধার হল এক বৃদ্ধার পচাগলা দেহ। পাশের ঘর থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হল তাঁর দিদিকে। শনিবার রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে নারকেলডাঙা থানা এলাকার ষষ্ঠীতলা রোডে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম ছায়া রায়।

বছর তিয়াত্তরের ছায়া ষষ্ঠীতলা রোডের একতলা একটি বাড়িতে থাকতেন। সঙ্গে থাকতেন তাঁর দিদি, বছর আশির ডলি পাল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরের পর থেকে ওই বাড়ির আশপাশে গেলে পচা গন্ধ পাওয়া যাচ্ছিল। সন্দেহ হওয়ায় স্থানীয় বাসিন্দারাই নারকেলডাঙা থানায় খবর দেন। পুলিশ গিয়ে দরজা খুলে ভিতরে ঢুকে ছায়ার পচাগলা দেহ পড়ে থাকতে দেখে। দ্রুত দেহ উদ্ধারের ব্যবস্থা করা হয়। পাশের ঘর থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় ডলিকে। তাঁকে এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, একতলা বাড়িটিতে দুই বোন থাকতেন। ছায়া বিয়ে করলেও ডলি বিয়ে করেননি। ছায়ার স্বামী-সন্তান ছিলেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, বছর দুই আগে ছায়ার স্বামী মারা যান। তার কয়েক মাস পরে মারা যান ছেলে। তার পর থেকে দুই বোনই ওই বাড়িতে থাকতেন। পাড়া প্রতিবেশীরাই মূলত তাঁদের দেখাশোনা করতেন। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, দুই বোনই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। ঘর থেকে বিশেষ বেরোতেন না। গত কয়েক দিন দু’জনকেই প্রতিবেশীরা বাইরে বেরোতে দেখেননি বলে পুলিশকে জানিয়েছেন। দুপুর থেকে পচা গন্ধ বেরোনোয় স্থানীয়েরা পুলিশে খবর দেন।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, দিন কয়েক আগেই বৃদ্ধার মৃত্যু হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে রবিবার দেহের ময়না তদন্ত করা হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘বৃদ্ধার মৃত্যু কী ভাবে হল, তা জানার চেষ্টা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলে তা নিয়ে নিশ্চিত ভাবে কিছু বলা যাবে। বৃদ্ধার দিদি কিছুটা সুস্থ হলে প্রয়োজনে তাঁর সঙ্গেও কথা বলা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narkeldanga Decomposed Body police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE