Advertisement
১৮ মে ২০২৪
Sexual Assault

Domestic Violence: ‘ভুয়ো পরিচয়ে’ বিয়ে করে নিগ্রহ স্ত্রী-মেয়েকে

স্ত্রীকে নির্যাতন এবং তাঁর মেয়েকে যৌন নিগ্রহের অভিযোগে ওই মহিলার স্বামীকে গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ০৬:২৪
Share: Save:

স্ত্রীকে নির্যাতন এবং তাঁর মেয়েকে যৌন নিগ্রহের অভিযোগে ওই মহিলার স্বামীকে গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। মঙ্গলবার রাতে তাকে এয়ারপোর্ট থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে পুলিশ সূত্রের খবর। বুধবার অভিযুক্তকে বারাসত আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ হয়।

পুলিশের কাছে ওই মহিলা জানিয়েছেন, ২০১৭ সালে ওই ব্যক্তির সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁর আগের পক্ষের মেয়েও তাঁদের সঙ্গে থাকে। অভিযোগ, বিয়ের আগে নিজেকে জাতীয় তদন্তকারী সংস্থা বা এনআইএ-র অফিসার এবং চলচ্চিত্র পরিচালক বলে ভুয়ো পরিচয় দিয়েছিল ধৃত। কিন্তু

পরবর্তী কালে সেই পরিচয় যে মিথ্যা, তা জানতে পারলে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। তার পর থেকেই স্ত্রীকে মারধর করত অভিযুক্ত। এমনকি কিশোরী মেয়েকেও যৌন নিগ্রহ করা হত বলে অভিযোগ। এ নিয়ে গত ৬ জুলাই বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের হয়।

ধৃতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। সূত্রের খবর, নিজেকে চলচ্চিত্র পরিচালক বলে পরিচয় দিয়ে অভিযুক্ত আর কারও সঙ্গে যোগাযোগ করেছিল এবং আর্থিক ভাবে লাভবান হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault Domestic Violence Husband Sexual Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE