Advertisement
১৭ মে ২০২৪
road

Kolkata: বড়বাজারে রাস্তায় ধস! তীব্র যানজট, ঘুরিয়ে দেওয়া হল হাওড়া-বিবাদী বাগের বাস

জলের পাইপ ফেটে বিপত্তি বেবোর্ন রোড ফ্লাইওভারের নীচে। শুক্রবার রাতে ট্র্যাফিক পুলিশের নজরে আসে বিষয়টি। তার পর খবর দেওয়া হয় পুরসভাকে।

জলের পাইপ ফেটে বিপত্তি।

জলের পাইপ ফেটে বিপত্তি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১২:৪৪
Share: Save:

জলের পাইপ ফেটে বিপত্তি হল বড়বাজারের ব্রেবোর্ন রোড ফ্লাইওভারের নীচে। রাস্তায় ধসের কারণে যানজট শুরু হয়েছে বিবাদী বাগ-হাওড়া বাস রুটে। শুক্রবার রাতে প্রথম সেখানকার ট্র্যাফিক পুলিশের নজরে আসে বিষয়টি। তাঁরা দেখেন, রাস্তার পাশে বেশ কিছুটা অংশ বসে গিয়েছে। দেখার পর তাঁরাই প্রথম খবর দেন পুরসভায়। এর পর শনিবার পুরসভার কর্মীরা অকুস্থলে যান। তাঁরা পরীক্ষা করে দেখে জানান জলের পাইপ ফেটেই এই বিপত্তির সৃষ্টি হয়েছে। সঙ্গে সঙ্গে শুরু হয় কাজ।

অন্য দিকে, এই মাটি ধসের কারণে ওই রুটের বাসগুলিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে অন্য রাস্তায়। বিবাদী বাগ-হাওড়ার মতো ব্যস্ত রুটগুলির বাস অন্য রাস্তায় ঘুরিয়ে দেওয়া হয়েছে। অন্যান্য গাড়িও ঘুরিয়ে দেওয়া হচ্ছে। এর ফলে খানিকটা যান চলাচলের অসুবিধা হচ্ছে।
পুরসভার এক আধিকারিক জানান, আশা করা যাচ্ছে, শনিবারের মধ্যেই সমস্যার সমাধান হয়ে যাবে। তা ছাড়া, এর ফলে ওই এলাকায় কোনও জল পরিষেবার সমস্যা হয়নি বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

road landslide Burrabazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE