Advertisement
০৩ মে ২০২৪
Drowning Death

গঙ্গায় স্নানে নেমে ভাটার টানে তলিয়ে গেলেন দুই যুবক

অরিজিৎ পুলিশকে জানিয়েছেন, চাঁদমারি ঘাটে গিয়ে ইন্দ্রজিৎ আর সৌমেন, দু’জনেই স্নান করার জন্য নামেন। তখনই ভাটার টানে তলিয়ে যান তাঁরা।

An image of drowning

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ০৮:১৬
Share: Save:

গঙ্গায় স্নান করতে নেমে এক বন্ধুর সামনেই ভেসে গেলেন অন্য দুই বন্ধু। সাঁতার না জানায় বন্ধুদের উদ্ধার করতেও নামতে পারেননি ওই যুবক। শনিবার বেলা ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়া স্টেশনের উল্টো দিকে, চাঁদমারি ঘাটে।

ওই যুবকের অভিযোগ, বন্ধুদের ভেসে যেতে দেখে অন্যদের উদ্ধারের জন্য অনুরোধ করলেও কেউ এগিয়ে আসেননি। শেষে তিনি হাওড়া স্টেশন ট্র্যাফিক গার্ডে খবর দিলে তারা সাহায্য করে। খবর দেওয়া হয় কলকাতা রিভার ট্র্যাফিক পুলিশ ও হাওড়া সিটি পুলিশের বিপর্যয় মোকাবিলা দফতরকে। সন্ধ্যা পর্যন্ত দুই যুবকের খোঁজ মেলেনি।

পুলিশ জানিয়েছে, নিখোঁজ দুই যুবকের নাম ইন্দ্রজিৎ মাহাতো এবং সৌমেন ধর। তাঁরা বন্ধু অরিজিৎ সরকারের সঙ্গে কলকাতায় বেড়াতে এসেছিলেন। পুলিশ জানিয়েছে, ২১ বছরের ইন্দ্রজিৎ ম্যানেজমেন্টের ছাত্র। থাকেন আসানসোলের মহিশিলায়। ২০ বছরের সৌমেন আসানসোলের চেলিডাঙায় থাকেন। তিনি স্নাতক স্তরের দ্বিতীয় বর্ষের ছাত্র। অরিজিৎ স্নাতক স্তরের প্রথম বর্ষের পড়ুয়া। খবর পেয়ে নিখোঁজ দুই যুবকের বাড়ির লোকজন বিকেলে শহরে পৌঁছেছেন।

অরিজিৎ পুলিশকে জানিয়েছেন, চাঁদমারি ঘাটে গিয়ে ইন্দ্রজিৎ আর সৌমেন, দু’জনেই স্নান করার জন্য নামেন। তখনই ভাটার টানে তলিয়ে যান তাঁরা। ট্র্যাফিক গার্ডের অফিসে বসে অরিজিৎ বলেন, ‘‘বার বার নিষেধ করেছিলাম, শোনেনি। স্নান করতে করতে বেশি দূরে চলে গিয়েছিল। আমি হাঁটু জলে দাঁড়িয়ে ছিলাম। এক সময়ে দেখলাম, ওরা দু’হাত তুলে কিছু বলছে। তখন পাড়ে অনেক মানুষ ছিলেন। কেউ সাহায্য করেননি।’’

দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকে রিভার ট্র্যাফিক পুলিশ, বিপর্যয় মোকাবিলা দফতরের লোকজন দফায় দফায় গঙ্গায় তল্লাশি চালাচ্ছেন। পরে ডুবুরিও নামানো হয়। কিন্তু সন্ধ্যা পর্যন্ত দু’জনের খোঁজ মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death Ganges
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE