Advertisement
১৭ মে ২০২৪
Sisir Adhikari

WB Politics: শিশির এবং দিব্যেন্দুকে ওয়াই প্লাস নিরাপত্তা দিচ্ছে অমিত শাহের স্বরাষ্ট্র মন্ত্রক

দু’জনের সঙ্গে ২ জন কম্যান্ডো-সহ ১১ জন নিরাপত্তা রক্ষী থাকতে পারেন। সূত্রের খবর, রাজ্য সরকার তাদের দেওয়া নিরাপত্তা প্রত্যাহার করতে চলেছে।

শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারী

শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারী ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১২:৩৭
Share: Save:

শিশির ও দিব্যেন্দু অধিকারীকে ওয়াই প্লাস নিরাপত্তা দিচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। এই নিরাপত্তা দেবে সিআরপিএফ। দু’জনের সঙ্গে ২ জন কম্যান্ডো-সহ ১১ জন নিরাপত্তারক্ষী থাকতে পারেন। কেন শিশির ও দিব্যেন্দুকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হচ্ছে, তা জানা যায়নি। এই বিষয়ে দু’জনের সঙ্গে যোগাযোগ করা হলে দু'জনেই জানান, এই বিষয়ে তাঁরা এখনও কোনও চিঠি পাননি। তবে বিষয়টি শুনেছেন। সূত্রের খবর, এই খবর সামনে আসার পরই রাজ্যের তরফ থেকে ওই দু’জনের নিরাপত্তা প্রত্যাহার করার ভাবনা শুরু হয়েছে।

বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুরে বিজেপি-র একটি জনসভায় অমিত শাহের সঙ্গে একই মঞ্চে উপস্থিত ছিলেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির। অন্যদিকে, তমলুকের সাংসদ দিব্যেন্দুর সঙ্গে ভোটের আগে থেকেই দূরত্ব তৈরি হয়েছিল তৃণমূলের। ভোটের পরে তাঁর বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে বলে দলীয় সূত্রে খবর।

কেন শিশিরদের বাড়তি নিরাপত্তা? রাজ্য বিজেপি-র এক নেতার কথায়, বিধানসভা নির্বাচনের পর থেকে ‘শান্তিকুঞ্জ’-এ নিরাপত্তা ব্যবস্থায় খামতি রয়েছে বলে মনে করেছে কেন্দ্র। যে কারণেই হয়তো এই সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE