Advertisement
১৭ মে ২০২৪
Death

বহুতলের ছাদ থেকে ‘ঝাঁপ’, মৃত্যু যুবকের

যুবকের ঘর বা অন্য কোথাও থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানা গিয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ০৫:৫৭
Share: Save:

বহুতল থেকে নীচে পড়ে মৃত্যু হল এক যুবকের। সোমবার ঘটনাটি ঘটেছে ভবানীপুর থানা এলাকায়। প্রাথমিক তদন্তের পরে পুলিশের ধারণা, ওই যুবক ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। এই ঘটনার পরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পাড়ায়।

পুলিশ জানিয়েছে, ভবানীপুর থানা এলাকার উডবার্ন পার্কের কাছে একটি আবাসনে পরিবারের সঙ্গে থাকতেন বছর চব্বিশের সিদ্ধান্ত শিখানি। এ দিন বেলা ১১টা নাগাদ উপর থেকে ভারী কিছু নীচে পড়ার শব্দ পান আবাসনের কয়েক জন বাসিন্দা। ছুটে গিয়ে তাঁরা দেখেন, সিদ্ধান্ত নীচে পড়ে আছেন। সেই দৃশ্য দেখে শিউরে ওঠেন তাঁরা। সঙ্গে সঙ্গে ওই যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ দিন ওই হাসপাতালেই সিদ্ধান্তের দেহের ময়না-তদন্ত হয়। তার পরে দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে।

পুলিশের ধারণা, দশতলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়েছিলেন ওই যুবক। তদন্তে পুলিশ জানতে পেরেছে, দীর্ঘ দিন ধরে মানসিক রোগের চিকিৎসা চলছিল সিদ্ধান্তের। সেই চিকিৎসা সংক্রান্ত একাধিক কাগজপত্র হাতে এসেছে তদন্তকারীদের। তবে তার জেরেই এই ঘটনা কি না, তা ভবানীপুর থানার পুলিশ খতিয়ে দেখছে। তবে ওই যুবকের ঘর বা অন্য কোথাও থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানা গিয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রয়োজনে পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হবে বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Kolkata Multistoried Building
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE