Advertisement
২১ মে ২০২৪
Bengal Teachers' Recruitment Scam

কুন্তল ঘোষকে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ, আদালতে সরব তাঁর আইনজীবী

শিক্ষায় নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত কুন্তল ঘোষ বর্তমানে প্রেসিডেন্সি সংশোধানাগারে বন্দি। বৃহস্পতিবার তাঁকে বিশেষ আদালতে হাজির করানো হয়েছে।

photo of Kuntal Ghosh

নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার করা হয়েছে কুন্তল ঘোষকে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৫:১৮
Share: Save:

শিক্ষায় নিয়োগ দুর্নীতিকাণ্ডে নতুন মোড়। ধৃত তৃণমূলের বহিষ্কৃত নেতা কুন্তল ঘোষকে জেলের মধ্যে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। বৃহস্পতিবার কুন্তলের আইনজীবী অভিযোগ করেন যে, লক আপের মধ্যে কুন্তলকে হুমকি দেওয়া হয়েছে।

নিয়োগ কেলেঙ্কারিতে গ্রেফতার করা হয়েছে হুগলির বলাগড়ের প্রাক্তন তৃণমূল নেতা কুন্তলকে। বর্তমানে তিনি প্রেসিডেন্সি সংশোধনাগারে বন্দি। বৃহস্পতিবার আলিপুরে সিবিআইয়ের বিশেষ আদালতে হাজির করানো হয়েছে কুন্তলকে। তৃণমূলের প্রাক্তন নেতার এই গ্রেফতারির পর থেকে একের পর এক নতুন তথ্য হাতে উঠে এসেছে বলে দাবি করেছেন তদন্তকারীরা। পাশাপাশি একের পর এক দাবি করেছেন কুন্তল। সেই সঙ্গে নিয়োগ দুর্নীতিতে একাধিক নতুন চরিত্রের নামও শোনা গিয়েছে তাঁর মুখে। এ বার তাঁকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করলেন কুন্তল।

বৃহস্পতিবার কুন্তলের আইনজীবী শেখ মেহেদি নওয়াজ বলেছেন, ‘‘কুন্তলকে লক আপে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। আমরা আদালতকে জানিয়েছি। আদালত বলেছে ব্যবস্থা নেবে।’’ কারা হুমকি দিয়েছেন কুন্তলকে? তাঁর আইনজীবীর অভিযোগ, ‘‘কয়েক জন অচেনা ব্যক্তি লক আপের মধ্যে কুন্তলকে হুমকি দিয়েছেন। কুন্তলও তাঁদের চেনেন না।’’

কিছু দিন আগেই কুন্তল অভিযোগ করেছিলেন যে, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্য তাঁকে চাপ দিচ্ছেন তদন্তকারীরা। যা ঘিরে সরগরম হয়েছে রাজ্য রাজনীতি। এ বার আইনজীবী মারফত তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ করলেন কুন্তল। আগামী ২৯ এপ্রিল পর্যন্ত কুন্তলকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পাশাপাশি এই মামলায় ধৃত তাপস মণ্ডল এবং নীলাদ্রী ঘোষকেও ২৯ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Recruitment Scam SSC TET Kuntal Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE