Advertisement
১৮ মে ২০২৪
Municipality Election

TMC: আমাকে কাজ করতে হবে, পরিবারকে দেখতে হবে: টিকিট না পেয়ে কেঁদে ভাসালেন তৃণমূল নেতা

ফেসবুক লাইভ তাপসকে আবেগতাড়িত হয়ে কাঁদতেও দেখা যায়। যদিও এ নিয়ে তৃণমূলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

টিকিট না পেয়ে কেঁদে ভাসালেন তৃণমূল নেতা।

টিকিট না পেয়ে কেঁদে ভাসালেন তৃণমূল নেতা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ক্ষীরপাই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৩:১৯
Share: Save:

প্রার্থিতালিকায় ঠাঁই না হওয়ায় নেটমাধ্যমে কেঁদে ভাসালেন পশ্চিম মেদিনীপুরের ক্ষীরপাইয়ের এক তৃণমূল নেতা। শুক্রবার তৃণমূলের প্রাথমিক প্রার্থিতালিকা প্রকাশের পরেই যুব তৃণমূলের ক্ষীরপাই শহরের সভাপতি তাপস ঘোষ ক্ষোভে ফেটে পড়েন। দলের একাংশের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। পাশাপাশি দল ছেড়ে কর্মজগতে প্রবেশ করার কথাও বলেন তিনি।
শুক্রবার সন্ধ্যায় ‘তাপস ঘোষ ফ্যান ক্লাব’ নামে ফেসবুকের একটি পেজ থেকে কিছু ক্ষণের জন্য লাইভ করেন তাপস। টিকিট না পাওয়ায় দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। পাশাপাশি তুলে ধরেন দলকে প্রতিষ্ঠিত করতে গিয়ে নিজের আত্মত্যাগের কথাও। তাপসের কথায়, ‘‘আমি কৃষক পরিবারের ছেলে। আমার অর্থনৈতিক অবস্থা খারাপ। আমি দীর্ঘ দিন তৃণমূল ছাত্র পরিষদের দায়িত্বে ছিলাম। একের পর এক ভোটে দলের কাজ করেছি। দলকে বাঁচিয়ে আমি এখন অসহায়। সিপিএম, বিজেপি-র দালালরা তৃণমূল করে চাকরি পেয়েছে। কিন্তু আজ আমরা কুকুরে পরিণত হয়েছি। আমার টাকা নেই বলে আমি টিকিট পেলাম না। আগামী দিনে দলের পাশে থাকতে পারব না। কারণ আমাকে কর্মজগতে প্রবেশ করতে হবে। পরিবারকে দেখতে হবে। দল ভাল থাকুক। আর আমার যারা খারাপ চায়, তারা যেন মারা যায়।’’

ফেসবুক লাইভে এ সব কথা যখন বলছিলেন তাপস, তখন আবেগতাড়িত হয়ে তাঁকে কাঁদতেও দেখা যায়। দেখা যায় চোখের জল মুছতেও। যদিও তাপসের বক্তব্য নিয়ে প্রতিক্রিয়া দিতে নারাজ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Municipality Election TMC Khirpai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE