Advertisement
২১ মে ২০২৪
Dev

সোমবার দেব থাকবেন এমপি কাপে

এগিয়ে এসেছিল ঘাটাল মহকুমা প্রশাসনও। প্রশাসনের তরফে ওই শিবিরগুলি সফল করতে প্রচারও করা হয়। শিবিরগুলিতে শতাধিক মানুষ উপস্থিত হয়েছিলেন বলে খবর।

ঘাটালে থাকবেন দেব।

ঘাটালে থাকবেন দেব। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ০৮:৫০
Share: Save:

একাধিক কর্মসূচিতে অংশ নিতে আজ, সোমবার দাসপুরে আসছেন ঘাটালের তারকা সাংসদ দীপক অধিকারী তথা দেব। সাংসদ এ দিন এমপি কাপের ফাইনাল খেলায় অংশ নেবেন বলেও খবর। পাশাপাশি এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে একটি প্রতিবন্ধী সরঞ্জাম বিলি কর্মসূচিতেও যোগ দেবেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, সাংসদ দেবের উদ্যোগে বেশ কয়েকমাস আগে ঘাটাল মহকুমায় একাধিক এলাকায় প্রতিবন্ধী শনাক্তকরণ শিবির আয়োজিত হয়েছিল। ঘাটাল, দাসপুর ও চন্দ্রকোনায় ওই শিবির করে প্রতিবন্দ্বীদের চিহ্নিত করা হয়েছিল। সাংসদের উদ্যোগেই ওইশিবির হয়েছিল।

এগিয়ে এসেছিল ঘাটাল মহকুমা প্রশাসনও। প্রশাসনের তরফে ওই শিবিরগুলি সফল করতে প্রচারও করা হয়। শিবিরগুলিতে শতাধিক মানুষ উপস্থিত হয়েছিলেন বলে খবর। শনাক্তকরণের পাশাপাশি প্রয়োজনীয় সহায়ক সরঞ্জাম বিলির কথাওবলা হয়।

আজ, সোমবার দাসপুরের সোনাখালি হাইস্কুলে মাঠেও ওই স্বেচ্ছাসেবীর সংস্থার উদ্যোগেই হচ্ছে শিবির। সেখানে উপস্থিত সকল প্রতিবন্ধীদের হাতে নিখরচায় সহায়ক সরঞ্জাম বিলির সূচনা করবেন দেব। এ দিন দুপুর ১২টার পর সাংসদের সোনাখালিতে আসার কথা। ওই কর্মসূচিতে অংশ নিয়ে প্রতিবন্ধীদের হাতে সরঞ্জাম তুলে দেওয়ার কথা রয়েছে সাংসদের। মূলত সাংসদ নিজে উদ্যোগেই ওই ধরনের শিবির হচ্ছে বলে জানা গিয়েছে। অনুষ্ঠান শেষে সোনাখালিতে দুপুরে খাওয়া-দাওয়া করে সাংসদ যাবেন চাঁইপাটহাইস্কুল মাঠে।

সেখানে দাসপুর-২ পঞ্চায়েত সমিতির উদ্যোগে চারদলীয় নকআউট ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলায় অংশ নেবেন। এলাকায় ক্রিকেট-সহ খেলাধূলার মান বাড়াতে প্রথম এমন খেলার আয়োজন করেছে দাসপুর-২ পঞ্চায়েত সমিতি। সেখানে দাসপুর ১ এবং দাসপুর ২ একাদশ এবং এসডিপিও একাদশ ও ডেবরা একাদশ এই চারটি দল অংশ নেবে। ওই কর্মসূচিতে সাংসদ ছাড়াও উপস্থিত থাকবেন জেলাশাসক আয়েষা রানি, পুলিশ সুপার দীনেশ কুমার।

হঠাৎ এলাকায় এমপি কাপ কেন? দাসপুর-২ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আশিস হুতাইত বলেন, “এলাকায় খেলাধুলোর মানের উন্নয়নের লক্ষ্যেই মূলত এমপি কাপ করার চিন্তাভাবনা। সাংসদেরও ইচ্ছে ছিল। সব মিলিয়ে খেলার আয়োজন করা হয়েছে।”

এই প্রসঙ্গে সাংসদ প্রতিনিধি রামপদ মান্না বলেন, “দাসপুরের সোনাখালি এবং চাঁইপাটে পৃথক দু’টি কর্মসূচিতে সাংসদ উপস্থিত থাকবেন। এমপি কাপের ফাইনাল খেলা দেখার কথা রয়েছে সাংসদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev ghatal MP Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE