Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Accident in Salboni

শালবনির পথদুর্ঘটনায় গ্রেফতার বাসচালক! আগুন লাগার কারণ খুঁজতে নেওয়া হচ্ছে ফরেন্সিক সাহায্য

সোমবার বিকালে একটি বাসের সঙ্গে একটি চার চাকার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের ধাক্কায় গাড়িটি কিছু দূর ছিটকে এগিয়ে যায়। তার পর আগুন লেগে যায় গাড়িটিতে।

car accident

দুর্ঘটনার পর আগুন লেগে যায় গাড়িটিতে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৬:১৯
Share: Save:

বাস এবং গাড়ির সংঘর্ষ এবং তাতে এক দম্পতির পুড়ে গিয়ে মৃত্যুর ঘটনায় বাসচালককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার শালবনি থানার পুলিশ সুকোমল মাহাতো নামে ওই বাসচালককে পাকড়াও করেছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩০৪এ, ৪২৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি বাসটিকেও আটক করেছে পুলিশ।

সোমবার বিকেল ৪টে নাগাদ ভয়াবহ দুর্ঘটনা ঘটে শালবনির পিড়াকাটার বুড়িশোল এলাকায়। একটি বাসের সঙ্গে একটি চার চাকার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের ধাক্কায় গাড়িটি কিছু দূর ছিটকে এগিয়ে যায়। তার পর আগুন লেগে যায় গাড়িটিতে। ওই দুর্ঘটনার বাসের যাত্রীরা কমবেশি আহত হলেও ওই ছোট গাড়িটি পুড়ে গিয়েছিল। কিন্তু সেই গাড়ির ভিতরে ঠিক কত জন যাত্রী ছিলেন তা ঠাওর করা যায়নি। খবর পেয়ে মেদিনীপুর থেকে দমকলের কয়েকটি ইঞ্জিন যায়। পৌঁছয় পুলিশ বাহিনী। সন্ধ্যা নাগাদ পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগুন লেগে যাওয়া ওই গাড়িতে থাকা দু’জনের মৃত্যু হয়েছে। তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী। তাঁদের নাম প্রদীপ রায় এবং স্বপ্না রায়। মেদিনীপুর শহরের বাসিন্দা ছিলেন তাঁরা।

এর মধ্যে পুড়ে খাক হয়ে যাওয়া গাড়িটি উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ। কী ভাবে গাড়িতে আগুন লাগল, তা জানতে ফরেন্সিক দলের সাহায্য নিচ্ছে পুলিশ। মঙ্গলবার মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত হবে মৃত দম্পতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salboni Accidental Deaths police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE