Advertisement
১৯ মে ২০২৪
TMC

Covid: করোনা রোগী এবং পরিবারকে খাবার পৌঁছচ্ছে সাংসদ দেবের কমিউনিটি কিচেন

দেবের প্রতিশ্রুতি মত ঘাটাল ও দাসপুর এলাকায় তাঁর প্রতিনিধিরা কমিউনিটি কিচেন খুলে এলাকায় করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি রান্না করা খাবার সরবরাহ শুরু করেছেন।

ঘাটালে দেবের কমিউনিটি কিচেন।

ঘাটালে দেবের কমিউনিটি কিচেন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
ঘাটাল শেষ আপডেট: ১৮ মে ২০২১ ২৩:১৩
Share: Save:

তিনি এলাকার সাংসদ। তিনি আবার অভিনেতা। করোনা অতিমারির প্রথম পর্যায়ে যে ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। দ্বিতীয় ঢেউয়ের সময়ও ঠিক সে ভাবেই ঘাটাল লোকসভার বাসিন্দাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।

ঘাটাল লোকসভা কেন্দ্রে দু’বারের সাংসদ দেবের করোনা আবহে মানবিক মুখ দেখা গিয়েছে বার বারই। শুধু নিজের লোকসভা কেন্দ্র নয়, কলকাতা-সহ রাজ্যের অন্যত্রও মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। করোনা মোকাবিলায় জেলা প্রশাসনকে তাঁর সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকাও দিয়েছেন দেব।

সাহায্যে অগ্রণী ভূমিকা পালন করতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদকে। করোনার দ্বিতীয় ঢেউয়ে আরও একবার দেশজুড়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ পাল্লা দিয়ে চলছে মৃত্যু মিছিল। এরাজ্যেও সংক্রমণ উদ্বেগজনক, ইতিমধ্যে রাজ্য সরকারের তরফে কার্যত লকডাউনের ঘোষণা করা হয়েছে। এমন সংকটময় পরিস্থিতিতে ঘাটাল লোকসভা কেন্দ্রের করোনা আক্রান্ত ও তার পরিবারের পাশে দাঁড়িয়ে সাহায্যের ঘোষণা অভিনেতা দেবের।

দেব নেটমাধ্যমে ঘোষণা করেছেন ঘাটাল লোকসভার বিভিন্ন জায়গায় করোনা আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের জন্য দু’বেলা রান্না করা খাবার সরবরাহ করবেন তিনি। তাঁর নিযুক্ত প্রতিনিধিদের হেল্পলাইন নম্বরও দিয়েছেন। দেবের প্রতিশ্রুতি মত ইতিমধ্যেই ঘাটাল ও দাসপুর এলাকায় তাঁর প্রতিনিধিরা কমিউনিটি কিচেন খুলে এলাকায় করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি রান্না করা খাবার সরবরাহ শুরু করে দিয়েছেন। দুঃস্থ পরিবারগুলির অনেকের খাবার ব্যবস্থাও হচ্ছে সেখানে।

এর পাশাপাশি ঘাটাল মহকুমা হাসপাতালে করোনা সেফ হোমে ভর্তি কোভিড রোগীদেরও দু’বেলা রান্না করা খাবার সরবরাহ করার কথা জানিয়েছেন দেবের প্রতিনিধিরা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেব জানিয়েছেন, ঘাটাল অন্তর্গত এলাকায় যাঁরা করোনা আক্রান্ত, তাঁদের নির্দিষ্ট বাসস্থানে খাদ্য সরবরাহ করা হবে। খাবার গ্রহণে ইচ্ছুক ব্যক্তিদের দ্রুত যোগাযোগ করার আবেদনও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC COVID-19 coronavirus Deepak Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE