Advertisement
১৪ জুন ২০২৪
elephant

মেদিনীপুর শহরে ঢুকে পড়ল দলছুট হাতি! এলাকা দাপিয়ে বিশ্রাম নিতে ঢুকে পড়ল পার্কে

গোপগড় ইকো পার্কে একটি দলছুট হাতি ঢুকে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যান বন দফতরের কর্মীরা। বর্ষশেষে নিত্যদিন পিকনিকের জন্য বহু মানুষের ভিড় জমে ওই পার্কে।

গোপগড় ইকো পার্কে ঢুকে পড়ল দলছুট হাতি।

গোপগড় ইকো পার্কে ঢুকে পড়ল দলছুট হাতি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ২২:১৮
Share: Save:

হুলুস্থুল কাণ্ড মেদিনীপুর শহর লাগোয়া এলাকায়! সোমবার সন্ধ্যায় শহরে ঢুকে পড়ে একটি হাতি। ইতিউতি দৌড়ালেন পথচলতি মানুষ। সন্ধ্যা নাগাদ বিভিন্ন এলাকা ঘুরে ওই হাতিটি ঢুকে পড়ে গোপগড়ের পার্কে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় গোপগড় ইকো পার্কে একটি দলছুট হাতি ঢুকে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যান বন দফতরের কর্মীরা। বর্ষশেষে নিত্যদিন পিকনিকের জন্য বহু মানুষের ভিড় জমছে ওই পার্কে। তবে সন্ধ্যার পর হাতিটি পার্কের ভেতরে প্রবেশ করায় কোনও পর্যটককে সমস্যার মুখে পড়তে হয়নি বলে জানিয়েছেন পার্ক কর্তৃপক্ষ। হাতির গতিবিধির উপর নজর রাখছে বন দফতর। তাকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন বন দফতরের আধিকারিকরা। তবে শেষ পর্যন্ত তাকে বার করা গিয়েছে বলে খবর।

এ নিয়ে বন দফতর সূত্রে খবর, একটি দাঁতাল ঢুকে পড়েছিল পার্কে। তাকে বার করে দেওয়া হয়েছে। তবে পার্কের গেট ভেঙে ঢুকে পড়েছিল হাতিটি। ওই সময় পার্কে কোনও পর্যটক না থাকায় কোনও অঘটন ঘটেনি।

উল্লেখ্য, দিন কয়েক ধরে মেদিনীপুর সদর ব্লকের একাধিক এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে হাতির পাল। এ নিয়ে আতঙ্কিত সাধারণ মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE