Advertisement
১৬ মে ২০২৪
Road Accident

Road Accident: দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে চারটি গাড়ির সংঘর্ষ, মৃত ৩, আহত বহু

শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ নরঘাট ব্রিজের কিছুটা আগে পেট্রল পাম্পের কাছে রাস্তার বাঁকের মুখে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে দুর্ঘটনা।

দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে দুর্ঘটনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীপুর শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২১ ১১:১৫
Share: Save:

দিঘা-নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটল শুক্রবার সকালে। চণ্ডীপুর থানার দক্ষিণ নরঘাট এলাকায় চারটি গাড়ির সংঘর্ষ হয়। এর জেরে ইতিমধ্যেই তিন জনের মৃত্যু হয়েছে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আহত হয়েছেন প্রায় ১৫ জন। ঘটনাস্থলে রয়েছে চণ্ডীপুর থানার পুলিশ।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির মধ্যে রয়েছে, খেজুরি থেকে হাওড়াগামী একটি বাস, চণ্ডীপুরগামী সব্জিবোঝাই লরি, একটি মালবোঝাই লরি এবং ছোট যাত্রিবাহী গাড়ি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, দ্রুত গতিতে এসে বাসটি ধাক্কা মারে সব্জির গাড়িতে। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে সব্জির গাড়ির পিছনে থাকা লরি এবং চার চাকা গাড়িতেও ধাক্কা মারে বাসটি। চন্ডীপুর থানা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ নরঘাট ব্রিজের কিছুটা আগে পেট্রল পাম্পের কাছে রাস্তার বাঁকের মুখে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। গাড়িগুলির গতিবেগ বেশি থাকায় ক্ষয়ক্ষতিও হয়েছে অনেক বেশি। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছয় চণ্ডীপুর থানার পুলিশ। আহতদের উদ্ধার করে তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিয়ে গেলে তিন জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তবে মৃতদের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি। দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হয়েছে সেখানে। আহতদের চিকিৎসা চলছে।

এই দুর্ঘটনার জেরে বেশ কিছু ক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে দিঘা-নন্দকুমার জাতীয় সড়ক। তবে পুলিশ তৎপরতার সঙ্গে আহতদের উদ্ধারের পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে রাস্তা পরিষ্কার করে দেয়। পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় একাধিক ব্যক্তির আঘাত বেশ গুরুতর। তাই মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কাও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident digha National Highway chandipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE