Advertisement
২১ মে ২০২৪
Higher Secondary

HS Examination: বগটুইয়ের পরীক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা? খতিয়ে দেখবে উচ্চশিক্ষা সংসদ

সোমবার রাতে বগটুই গ্রামে খুন হন রামপুরহাটের বড়শাল গ্রামের উপপ্রধান ভাদু শেখ। এর পর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা।

বৈঠকে উচ্চশিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য।

বৈঠকে উচ্চশিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য। নিজস্ব চিত্র

শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৭:৫০
Share: Save:

রামপুরহাটের বগটুই গ্রামের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা করা হবে কি না তা নিয়ে সরকারের সঙ্গে আলোচনা করবে উচ্চশিক্ষা সংসদ। বুধবার এমনটাই জানালেন উচ্চশিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জীব ভট্টাচার্য।
বুধবার উচ্চশিক্ষা সংসদের সভাপতি গিয়েছিলেন মেদিনীপুরে প্রস্তুতি বৈঠক সারতে। বগটুই গ্রামের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য ভিন্ন কোনও ব্যবস্থা করা হবে কি না সেই প্রসঙ্গে নিয়ে চিরঞ্জীব বলেন, ‘‘বিষয়টি নিয়ে আমরা সরকারের সঙ্গে আলাপ আলোচনা করব। যদি বিশেষ কোনও ব্যবস্থা করা যায়।’’ তবে তিনি এ-ও বলেন, ‘‘উচ্চ মাধ্যমিক পরীক্ষার এখনও দেরি আছে।’’ আগামী ২ এপ্রিল থেকে শুরু হতে চলেছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। পরীক্ষা সুষ্ঠু ভাবে করার জন্য বুধবার মেদিনীপুরে বৈঠক করেন চিরঞ্জীব।

সোমবার রাতে বগটুই গ্রামে খুন হন রামপুরহাটের বড়শাল গ্রামের উপপ্রধান ভাদু শেখ। এর পর থেকেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। রাতে ওই গ্রামেই পুড়ে মৃত্যু হয় আট জনের। আর সেই ঘটনাকে ঘিরেই উত্তপ্ত রাজ্য রাজনীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Higher Secondary Higher Secondary Exam Examinees
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE