Advertisement
০১ জুন ২০২৪
arrest

Arrest: বাইক চুরি করে কম দামে বিক্রি! চন্দ্রকোনায় চোরাই চক্রের পর্দাফাঁস করল পুলিশ

মোট ২৪টি বাইক উদ্ধার করেছে চন্দ্রকোনা থানার পুলিশ। ধান্যগাছি এলাকার দুই যুবকের বাড়িতে হানা দেয় পুলিশ। সেখানে পাওয়া যায় বাইকগুলি।

উদ্ধার হওয়া বাইক।

উদ্ধার হওয়া বাইক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চন্দ্রকোনা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৬:২৭
Share: Save:

বাইক চুরি করে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় সস্তায় বিক্রি করছিল একটি চক্র। পুলিশ সেই চক্রের পর্দাফাঁস করল। বেশ কিছু চোরাই বাইক উদ্ধার করা হয়েছে। পাশাপাশি দুজনকে গ্রেফতারও করা হয়েছে।

চুরি যাওয়া মোট ২৪টি বাইক উদ্ধার করেছে চন্দ্রকোনা থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বান্ধিপুরের ধান্যগাছি এলাকার দুই যুবক অশ্বিনী রায় এবং অলিপ সাঁতরার বাড়িতে হানা দেয় পুলিশ। অলিপের বাড়ি থেকে ১০টি এবং অশ্বিনীর বাড়ি থেকে ১৪টি বাইক উদ্ধার হয়েছে। অশ্বিনী এবং অলিপকে গ্রেফতার করেছে পুলিশ। বাইকগুলির মালিকের খোঁজ শুরু হয়েছে জেলা জুড়ে। জেলার বিভিন্ন থানায় গত কয়েক দিন ধরে যে সব বাইক চুরি গিয়েছিল তার মধ্যে এই ২৪টি বাইক রয়েছে বলে মনে করছে পুলিশ। পাশাপাশি এই চক্রের পিছনে আরও কেউ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অশ্বিনী এবং অলিপকে রবিবার তোলা হয় ঘাটাল মহকুমা আদালতে। বিচারক তাঁকে চার দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা চুরি যাওয়া বাইকগুলি খুব কম টাকায় কিনে নিয়ে বিক্রি করত। ধৃতরা দালাল হিসাবে কাজ করত বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Bike police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE