Advertisement
১৭ মে ২০২৪
Crime

Kharagpur: রাতে খড়্গপুরে গুলি, খুন স্থানীয় ব্যবসায়ী, এলাকায় উত্তেজনা

সোমবার রাতে খড়্গপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটেলমেন্ট এলাকায় মাতা মন্দিরের কাছে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ০১:২৩
Share: Save:

ফের দুষ্কৃতী হামলা পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। এ বার রাতের অন্ধকারে দুষ্কৃতীদের গুলিতে শহরের এক ব্যবসায়ীর মৃত্যু হল। সোমবার রাতে খড়্গপুর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটেলমেন্ট এলাকায় মাতা মন্দিরের কাছে ঘটনাটি ঘটেছে। গুলি চলার খবর পেয়ে এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে খবর, গুলিতে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও। বয়স চল্লিশের কোঠায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ১০টা নাগাদ মাতা মন্দিরের কাছে দাঁড়িয়ে ছিলেন ভেঙ্কট। সেই সময় স্কুটিতে চেপে দু’-তিন এসে তাঁকে নিশানা করে গুলি ছুড়তে শুরু করে। সঙ্গে সঙ্গেই গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ভেঙ্কট। এর পর পড়শিরা তাঁকে উদ্ধার করে খড়্গপুর রেল হাসপাতালে নিয়ে গেলে তাঁকে ম়ৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃতের পরিবারের দাবি, ভেঙ্কট একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। রবিবারই চেন্নাই থেকে খড়্গপুরের ফিরেছিলেন তিনি। স্থানীয়দের দাবি, ব্যবসা সংক্রান্ত বিষয়ে শত্রুতা থেকে খুন করা হয়ে থাকতে পারে ভেঙ্কটকে।

গুলি চলার খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়্গপুর টাউন থানার পুলিশ বাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলা হয়। হাসপাতালে যান খড়্গপুর টাউন থানার আইসি এবং খড়্গপুরের এসডিপিও দীপক সরকার। পুলিশের বক্তব্য, কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে যান খড়্গপুর পুরসভার চেয়ারম্যান প্রদীপ সরকার। তিনি বলেন, ‘‘ঠিক কী হয়েছে, পুলিশ তদন্ত করে দেখবে। পুলিশ তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করুক।’’

প্রসঙ্গত, সোমবার ভরসন্ধ্যায় উত্তর ২৪ পরগনার দত্তপুকুরেও গুলিচালনার ঘটনা ঘটে। সেখানে মন্মথ মণ্ডল নামে এক ব্যবসায়ী খুন হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Shootout Kharagpur Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE