Advertisement
১৭ মে ২০২৪
Dibyendu Adhikari

তমলুক থেকে কাঁথি ফেরার পথে দুর্ঘটনার কবলে দিব্যেন্দু, কেমন আছেন শুভেন্দুর ভাই?

কাঁথি থেকে সামান্য দূরে ১১৬বি জাতীয় সড়কের কাছে মারিশদা থানার লোকাল বোর্ড স্টপেজের কাছে ঘটনাটি ঘটেছে। সূত্রের খবর, একটি ট্রাককে ওভারটেক করার সময় দুর্ঘটনার কবলে পড়েন তমলুকের সাংসদ দিব্যেন্দু।

ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ২০:৪৪
Share: Save:

বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী। কাঁথি থেকে সামান্য দূরে ১১৬বি জাতীয় সড়কের কাছে মারিশদা থানার লোকাল বোর্ড স্টপেজের কাছে ঘটনাটি ঘটেছে। সূত্রের খবর, একটি ট্রাককে ওভারটেক করার সময় দুর্ঘটনার কবলে পড়েন তমলুকের সাংসদ দিব্যেন্দু।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হলদিয়া থেকে কাঁথির দিকে ফিরছিলেন দিব্যেন্দু। পথে মারিশদা ও কাঁথির মাঝামাঝি জায়গায় প্রচণ্ড গতিতে দিব্যেন্দুর কনভয়টি একটি ট্রাককে ওভারটেক করতে যায়। কনভয়ের প্রথম গাড়িটি ট্রাককে পেরিয়ে গেলেও দিব্যেন্দুর গাড়িটি ওভারটেক করার সময় সামনে রাস্তা না পেয়ে আচমকাই প্রচণ্ড গতিতে ব্রেক কষে দাঁড়িয়ে যায়। এর জেরে গাড়িতে প্রবল ঝাঁকুনি হয়। তাতেই চোট পান দিব্যেন্দু। তবে বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন সাংসদ। চালকের তৎপরতায় গাড়িটি নয়নজুলিতে না পড়ে রাস্তায় ধারে দাঁড়িয়ে যায়। এই ঘটনার পরেই দিব্যেন্দুকে কাঁথির একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকেরা জানিয়েছেন, দিব্যেন্দু এখন বিপদ মুক্ত। গাড়িতে ঝাঁকুনির ফলে তিনি অল্পবিস্তর চোট পেলেও তাঁর আঘাত গুরুতর নয়। আপাতত তাঁকে আপাতত পর্যবেক্ষণে থাকতে বলা হয়েছে। কোনও রকার সমস্যা হলে তাঁকে দ্রুত চিকিৎসকের পরামর্শও নিতে বলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্রাকটি প্রচণ্ড গতিতে চলছিল। আর বড্ড এ দিক-ও দিক করছিল। তার জেরেই এই দুর্ঘটনা। দিব্যেন্দুর গাড়িটি সজোরে ব্রেক কষে না দাঁড়ালে সেটি সটান নয়নজুলিতে গিয়ে পড়তে পারত বলেই প্রত্যক্ষদর্শীদের মত। তবে পুলিশের একটি সূত্রের দাবি, সেই সময় রাস্তায় কুকুর চলে আসায় দুর্ঘটনার পরিস্থিতি তৈরি হয়েছিল। তবে তার পরেও ট্রাকটিকে আপাতত আটক করা হয়েছে। সেই সঙ্গে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, এর আগেও বেশ কয়েক বার দিব্যেন্দু ও তাঁর দাদা শুভেন্দুর কনভয়ও ১১৬বি জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়েছে। যা নিয়ে পুলিশের বিরুদ্ধে একাধিক বার গাফিলতির অভিযোগও তুলেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dibyendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE