Advertisement
১৭ মে ২০২৪
Shuvendu Adhikari

শুভেন্দুর সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের বাসে হামলা! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

রবিবার পিংলায় শুভেন্দুর সভা ছিল। সেই সভায় ঘাটালের কর্মী-সমর্থকদের বাসে করে নিয়ে যান দলের বিধায়ক শীতল কপাট। ফেরার সময় তাঁদের উপর হামলা হয়েছে বলে দাবি করেছেন শীতল।

A Photograph of clash between TMC and BJP supporters

তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে বেশ কিছু ক্ষণ পথ অবরোধও করেন বিজেপি কর্মীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:২২
Share: Save:

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভা থেকে ফেরার পথে বিজেপির কর্মী-সমর্থকদের বাসে হামলার অভিযোগ উঠল শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের ঘাটালের দাসপুর রাজ্য সড়কের নিমতলা এলাকায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় বিজেপির কর্মী-সমর্থকদের কেউ জখম না হলেও ইটের আঘাতে বাসচালক চোট পেয়েছেন বলে অভিযোগ। যদিও বিজেপির দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল।

রবিবার পিংলায় শুভেন্দুর সভা ছিল। সেই সভায় ঘাটালের কর্মী-সমর্থকদের বাসে করে নিয়ে যান দলের বিধায়ক শীতল কপাট। ফেরার সময় তাঁদের উপর হামলা হয়েছে বলে দাবি করেছেন শীতল। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে বেশ কিছু ক্ষণ পথ অবরোধও করেন বিজেপি কর্মীরা। পরে অবশ্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। বুঝিয়েসুঝিয়ে সরিয়ে দেওয়া হয় বিজেপি কর্মীদের। শীতল বলেন, ‘‘আসলে শুভেন্দু অধিকারীকে ভয় পেয়েছে তৃণমূল। তাই সভা ফেরত বাসের উপর হামলা হয়েছে।’’

অভিযোগ অস্বীকার করে তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর অজিত মাইতি বলেন, ‘‘এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। খোঁজ নিয়ে জেনেছি, একটা পাগল ওই কাজ করেছে। বিজেপির সভায় লোক হয়নি বলেই এ সব প্রচার চাইছে ওরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shuvendu Adhikari BJP ghatal bjp tmc clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE