Advertisement
২১ মে ২০২৪
idris ali

TMC: ইদ্রিশ আলিকে ‘খুনের চেষ্টা’, তৃণমূল বিধায়কের বাড়িতে হামলার ঘটনায় ধৃত ২

সূত্রের খবর, মুস্তাফা শেখের অনুগামীরা এই হামলায় যুক্ত। যিনি নিজেও তৃণমূল নেতা। তাই গোষ্ঠীদ্বন্দ্বের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

ইদ্রিশকে খুনের চেষ্টার অভিযোগ।

ইদ্রিশকে খুনের চেষ্টার অভিযোগ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৫:১১
Share: Save:

মুর্শিদাবাদের ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলির বাড়িতে হামলার ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। বিধায়কের আপ্ত সহায়ক থানায় দায়ের করা অভিযোগপত্রে লেখেন, ইদ্রিশকে খুনের চেষ্টা করা হয়েছিল। কার নির্দেশে বা কেন বিধায়কের বাড়িতে তাঁরা হামলা চালান, তার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে সূত্রের খবর, মুস্তাফা শেখের অনুগামীরা এই হামলায় যুক্ত। যিনি নিজেও তৃণমূল নেতা। তাই গোষ্ঠীদ্বন্দ্বের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে মুস্তাফা শেখের নেতৃত্বে তাঁর অনুগামীরা বিধায়কের বাড়ি লক্ষ্য করে ইট ছুড়তে থাকেন। বাড়ির ভিতর থেকে তালা বন্ধ হওয়ায় কেউ হতাহত হননি। অন্য দিকে, বিধায়কের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতেও ভাঙচুর চালানো হয়। এই আক্রমণের ঘটনায় মঙ্গলবার সকালে বিধায়কের আপ্ত সহায়ক মফিজুর আলি সকালে ভগবানগোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি বেশ কয়েক জনের বিরুদ্ধে বিধায়ককে খুনের চেষ্টা অভিযোগ আনেন। সেই অভিযোগের ভিত্তিতে ভগবানগোলা থানার পুলিশ বরকত শেখ (৩৪) এবং জুয়েল শেখ (২২) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। ধৃতদের বাড়ি পুঠিরপাড়া অঞ্চলের নওদাপাড়া গ্রামে। বিধায়কের বাড়ি এবং গাড়ি ভাঙচুরের ঘটনায় তাঁরা উপস্থিত ছিলেন বলে খবর।

ইদ্রিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে দলীয় পদ পাইয়ে দেওয়ার অভিযোগ ঘিরে তাঁর দলের অন্তরে অন্তর্দ্বন্দ্বের আভাস মিলেছিল। তবে সেই অভিযোগ খারিজ করে দেন ইদ্রিশ। অন্য দিকে, তাঁর বাড়িতে হামলার ঘটনায় দলের অন্তর্দ্বন্দ্বকেই পরোক্ষে দায়ী করেছিলেন তিনি। তবে এই ঘটনায় দু’জনের গ্রেফতারির পর আর কোনও মন্তব্য করতে রাজি হননি ইদ্রিশ। তিনি জানান, এ নিয়ে যা বলার তা তাঁর আপ্ত সহায়ক বলবেন। যদিও আপ্ত সহায়কের সঙ্গে এখনও যোগাযোগ করা যায়নি। তাঁর প্রতিক্রিয়া পেলে প্রতিবেদনটি আপডেট করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

idris ali TMC TMC MLA Bhagwangola Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE