Advertisement
২৩ মে ২০২৪
Murshidabad

কাঁটাতার পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা! মুর্শিদাবাদে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি

পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা ৭টা নাগাদ বিএসএফের ১১৫ নম্বর ব্যাটেলিয়নের ‘জি কোম্পানি’ বিশ্বস্ত সূত্রে খবর পায়, কাঁটাতার পেরিয়ে দুই যুবক অবৈধ ভাবে ভারতে প্রবেশের চেষ্টা করছেন।

আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যাক্তি।

আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যাক্তি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ২৩:২৬
Share: Save:

বাংলাদেশ সীমান্তের কাঁটাতার পেরিয়ে অবৈধ ভাবে ভারতে প্রবেশের চেষ্টার অভিযোগে সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত এক বাংলাদেশি। বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ মুর্শিদাবাদের ভগবানগোলার বাংলাদেশ সীমান্তে ঘটনাটি ঘটেছে। বিএসএফ সূত্রে খবর, আহত ব্যক্তির নাম মহম্মদ মিঠুন। তাঁর বয়স কুড়ির কোঠায়। আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা ৭টা নাগাদ বিএসএফের ১১৫ নম্বর ব্যাটেলিয়নের ‘জি কোম্পানি’ বিশ্বস্ত সূত্রে খবর পায় কাঁটাতার পেরিয়ে দুই যুবক অবৈধ ভাবে ভারতে প্রবেশের চেষ্টা করছেন। অভিযোগ, সীমান্তরক্ষী বাহিনীর কর্তব্যরত জওয়ানেরা তাঁদের বারবার নিষেধ করা সত্ত্বেও তাঁরা সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে। এর পরেই গুলি চালানো হয়। বিএসএফের ছোড়া গুলিতে গুরুতর জখম হয় মিঠুন। তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে অবস্থার অবনতি হলে তাঁকে মুর্শিদাবাদ কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে খবর, যুবকের অবস্থা আশঙ্কাজনক।

বিএসএফ সূত্রে দাবি, জখম যুবকের কাছ থেকে উদ্ধার হওয়া নথি থেকে জানা গিয়েছে, তাঁর বাড়ি বাংলাদেশের রাজশাহী জেলার চাঁপাইয়ের গোদাবাড়ি এলাকায়। জিজ্ঞাসা করে বিএসএফ কর্তারা জানতে পেরেছেন, যুবক তাঁর এক আত্মীয়ের চিকিৎসার জন্য চেন্নাই যাওয়ার চেষ্টা করছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE