Advertisement
২৬ মে ২০২৪
Death

Suicide: বিদ্যুৎকেন্দ্রের ভিতরে মিলল সিআইএসএফ কর্মীর গুলিবিদ্ধ দেহ, রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ফরাক্কায়

রবিবার ফরাক্কার তাপবিদ্যুৎ কেন্দ্রের দুই নম্বর গেটে কর্তব্যরত অবস্থায় ছিলেন রামকুমার সিংহ। তিনি বিহারের বাড়ুনি এলাকার বাসিন্দা।

জওয়ানের গুলিবিদ্ধ দেহ উদ্ধার।

জওয়ানের গুলিবিদ্ধ দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৬:৪৩
Share: Save:

বিদ্যুৎকেন্দ্রে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার হল কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের দেহ। রবিবার এই ঘটনা ঘটেছে ফরাক্কা তাপবিদ্যুৎ কেন্দ্রে। নিহতের নাম রামকুমার সিংহ। জওয়ানের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। তবে প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন ওই জওয়ান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ফরাক্কার তাপবিদ্যুৎ কেন্দ্রের ২ নম্বর গেটে কর্তব্যরত অবস্থায় ছিলেন রামকুমার। তিনি বিহারের বাড়ুনি এলাকার বাসিন্দা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, কর্তব্যরত অবস্থায় ওই জওয়ান নিজের সার্ভিস রিভলভার দিয়ে মাথায় গুলি চালিয়ে দেন। তার জেরে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে মনে করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফরাক্কা থানার পুলিশ। রামকুমারের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

রামকুমার আত্মহত্যা করে থাকলে তার কারণ কী তা খতিয়ে দেখা হচ্ছে। ফরাক্কা থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death farakka Suicide cisf
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE