Advertisement
১৭ মে ২০২৪
attack

Attack: বিয়ে করার তোড়জোড় করছিলেন মা, জানতে পেরে নদিয়ায় পাত্রকে কোপালেন ছেলে!

শান্তিপুরের বাসিন্দা কল্যাণ গুহ পেশায় হোটেল ব্যবসায়ী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে নিজের বাড়ির সামনেই আক্রান্ত হন তিনি।

মায়ের প্রেমিককে এলোপাথাড়ি কোপ মারার অভিযোগ।

মায়ের প্রেমিককে এলোপাথাড়ি কোপ মারার অভিযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১৪:১৩
Share: Save:

হোটেল ব্যবসায়ীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে মায়ের। সম্প্রতি বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছিল তাঁদের। তা জানতে পেরে প্রৌঢ়কে ধারালো অস্ত্র দিয়ে কোপালেন ছেলে। এমনই অভিযোগ উঠেছে নদিয়ার শান্তিপুরের বাইগাছি এলাকায়।
শান্তিপুরের বাইগাছি পাড়ার বাসিন্দা কল্যাণ গুহ পেশায় হোটেল ব্যবসায়ী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে নিজের বাড়ির সামনেই আক্রান্ত হন তিনি। অভিযোগ, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মারেন সায়ন্তন সাহা নামে ওই এলাকারই এক যুবক। তাঁর পরিবারের অভিযোগ, রবিবার সকালে কল্যাণ হোটেল থেকে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। পথে সায়ন্তন তাঁকে দাঁড় করিয়ে দা দিয়ে এলোপাথাড়ি কোপ মারেন। এর পর ওই এলাকা থেকে পালিয়ে যান সায়ন্তন। রক্তাক্ত অবস্থায় কল্যাণকে শান্তিপুর হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর মাথায় এবং হাতে মোট ১৮টি সেলাই পড়েছে।

কল্যাণের স্ত্রী তুলি গুহের কথায়, ‘‘পাড়ারই মিঠু সাহা নামে এক গৃহবধূর সঙ্গে দীর্ঘ ১৩ বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে আমার স্বামীর। কিছু দিন আগে ওই মহিলার স্বামীর মৃত্যু হয়। তার পর সেই সম্পর্ক আরও দৃঢ় হয়। এমনকি দু’জনে বিয়ে করতেও উদ্যত হয়েছেন। আমার স্বামীকে নানা ভাবে কাজে লাগানো হচ্ছে। এই জন্য আমার ছেলেমেয়েরা রাস্তায় মাথা উঁচু করে যাতায়াত করতে পারে না। এই সম্পর্কটাই ওই মহিলার ছেলে মেনে নিতে পারেননি। তবে তিনি যা করেছেন সে জন্য আমি ওঁকে ছাড়ব না। আমি পুলিশের সঙ্গে কথা বলব।’’

ছেলের এমন কাণ্ড নিয়ে মিঠুর বক্তব্য, ‘‘আমার সঙ্গে কারও সম্পর্ক থাকতেই পারে। এখন আকছার এই সব হয়ে থাকে। তবে ছেলে যা কাজ করেছে তার জন্য ওকে এখন ভুগতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Love Triangle Santipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE