Advertisement
১৭ মে ২০২৪
Shoot out

মুর্শিদাবাদে আবার গুলি, নবগ্রামে জখম তৃণমূল কর্মী, এখনও অধরা অভিযুক্তরা

মঙ্গলবার রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা মারার সময় একটি গাড়িতে করে আসে দুষ্কৃতীরা। খুব কাছ থেকে রুবেলকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। রুবেলকে হাসপাতালে ভর্তি করানো হয়।

মুর্শিদাবাদে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী, ভর্তি কলকাতার হাসপাতালে।

মুর্শিদাবাদে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী, ভর্তি কলকাতার হাসপাতালে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবগ্রাম শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫২
Share: Save:

মুর্শিদাবাদের নবগ্রামের বিল বসিয়া এলাকায় গুলিবিদ্ধ হন তৃণমূল কর্মী রুবেল শেখ। ঘটনাস্থল থেকে উদ্ধার করে ওই তৃণমূল কর্মীকে প্রথমে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে আসা হয়। ভোরের দিকে অবস্থার অবনতি হলে তাঁকে নীলরতন সরকার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। যদিও ঘটনার পর প্রায় একদিন কেটে গেলেও এখনও দুষ্কৃতীকে ধরতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে রাস্তার পাশে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা মারার সময় একটি গাড়িতে করে দু’জন দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালান। সেই ঘটনায় গুরুতর ভাবে আহত হন রুবেল। ঘটনাস্থলে উপস্থিত বন্ধুরাই তাঁকে উদ্ধার করে নবগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় তাঁকে। কিন্তু রক্তপাত বন্ধ হয়নি। তাঁকে পাঠানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু সেখানেও পরিস্থিতির উন্নতি হয়নি। অগত্যা তাঁকে কলকাতায় নিয়ে যাওয়ার কথা বলেন চিকিৎসকেরা। ভোরের দিকে তাঁকে নিয়ে কলকাতার এনআরএস হাসপাতালের দিকে রওনা হন পরিজনেরা। বর্তমানে সেখানেই ভর্তি রয়েছেন রুবেল।

রুবেলকে এলাকায় তৃণমূল কর্মী হিসাবেই সবাই চেনেন। কিন্তু তাঁকে গুলি করার কারণ কী? রাজনৈতিক কারণেই কি চলল গুলি, না নেপথ্যে রয়েছে গ্রাম্য কোনও বিবাদ? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও ঘটনার পর এখনও পর্যন্ত দুষ্কৃতীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoot out TMC police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE