Advertisement
১৮ মে ২০২৪
Ganges

দাদুর বাড়িতে বেড়াতে গিয়ে তলিয়ে গিয়েছিল তৃতীয় শ্রেণির ছাত্রী,পর দিন শমসেরগঞ্জে মিলল দেহ

গরমের ছুটিতে দাদুর বাড়ি বেড়াতে গিয়ে গঙ্গায় নেমে রবিবার তলিয়ে গিয়েছিল তৃতীয় শ্রেণির ছাত্রী। সোমবার সকালে উদ্ধার হল ওই ছাত্রীর দেহ। ঘটনায় শোকের আবহ পরিবারে।

Body of a child recovered from Ganges at Shamsherganj of Murshidabad

তখনও গঙ্গায় চলছে তল্লাশি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৫:৫৮
Share: Save:

গরমের ছুটিতে দাদুর বাড়ি বেড়াতে গিয়ে গঙ্গায় নেমে রবিবার তলিয়ে গিয়েছিল তৃতীয় শ্রেণির ছাত্রী। সোমবার সকালে উদ্ধার হল ওই ছাত্রীর দেহ। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জে। পুলিশ উদ্ধার করেছে দেহটি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার লালগোলা থেকে শমসেরগঞ্জের সীতেশনগরে দাদুর বাড়িতে বেড়াতে গিয়েছিল পাখি খাতুন (৯) নামে এক পড়ুয়া। তার আত্মীয়দের দাবি, রবিবার দুপুর ১টা নাগাদ সকলের অলক্ষ্যে গঙ্গায় স্নান করতে নেমেছিল সে। এর পর তলিয়ে যায় পাখি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় লালবাগ সিভিল ডিফেন্স এবং কুইক রেসপন্স টিমের কর্মীরা। শুরু হয় তল্লাশি। কিন্তু রবিবার পাখির কোনও খোঁজ পাওয়া যায়নি। সকাল ১১টারদিকে আবারও তল্লাশির কাজ শুরু হয়। কিছু ক্ষণের মধ্যে খোঁজ পাওয়া যা পাখির দেহের।

পাখির মামা আশরাফ শেখ বলেন, ‘‘বাড়িতে কাউকে না বলে ছোটদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমেছিল ও। কিছু ক্ষণের মধ্যে খবর পাই, ও তলিয়ে গিয়েছে। গতকাল এসে খোঁজ পাইনি। সকালে দেহ উদ্ধার হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ganges Drowning Death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE