Advertisement
১৫ মে ২০২৪
Death

আমবাগানে অজ্ঞাত পরিচয় তরুণীর ঝুলন্ত দেহ, রহস্য ঘনাচ্ছে ভগবানগোলায়

রবিবার সকালে চাষের কাজে বার হয়েছিলেন ভগবানগোলা থানার বুধোর কিসমত এলাকার কয়েক জন বাসিন্দা। তাঁরা স্থানীয় একটি আমবাগানে এক তরুণীর ঝুলন্ত দেহ দেখতে পান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১৫:২৬
Share: Save:

আমবাগানে মিলল এক অজ্ঞাত পরিচয় তরুণীর ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ভগবানগোলায়। সোমবার সকালে ওই দেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পুলিশ ঘটনার ময়নাতদন্তে নেমেছে। ওই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

রবিবার সকালে চাষের কাজে বার হয়েছিলেন ভগবানগোলা থানার বুধোর কিসমত এলাকার কয়েক জন বাসিন্দা। তাঁরা স্থানীয় একটি আমবাগানে এক তরুণীর ঝুলন্ত দেহ দেখতে পান। তবে তাঁরা কেউই তরুণীকে চিনতে পারেননি। খবর দেওয়া হয় ভগবানগোলা থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য তরুণীর দেহ পাঠানো হয়েছে কানাপুকুর গ্রামীণ হাসপাতালে। তিনি আত্মহত্যা করেছেন না কি তাঁকে খুন করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি তরুণীর পরিচয় জানারও চেষ্টা করছে পুলিশ। তদন্তকারীরা মনে করছেন, পরিচয় জানা গেলেই মৃত্যু রহস্য স্পষ্ট হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Post Mortem Bhagwangola
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE