Advertisement
২১ মে ২০২৪
Mysterious Death

বন্ধ ঘর থেকে উদ্ধার দম্পতির দেহ, মৃত্যুর কারণ খুঁজছে পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম আলমগির শেখ ও জলি বিবি। জলঙ্গি থানার ফরিদপুর কলিকাহারা এলাকায় থাকেন তাঁরা। বুধবার সকালে ভিতর থেকে বন্ধ ছিল তাঁদের বাড়ির দরজা।

representational image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ২৩:১০
Share: Save:

বন্ধ ঘর থেকে উদ্ধার দম্পতির দেহ। মুর্শিদাবাদের জলঙ্গি থানার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। কী ভাবে মৃত্যু দু’জনের, খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম আলমগির শেখ ও জলি বিবি। জলঙ্গি থানার ফরিদপুর কলিকাহারা এলাকায় থাকেন তাঁরা। বুধবার সকালে ভিতর থেকে বন্ধ ছিল তাঁদের বাড়ির দরজা। প্রতিবেশীদের অনেক ডাকাডাকিতেও সাড়া মেলেনি। দরজায় ধাক্কা দিয়েও কোনও লাভ হয়নি। শেষে ভাঙা হয় দরজা। দেখা যায়, ঘরের ভিতরে পড়ে রয়েছে স্বামী-স্ত্রীর দেহ। এক জনের দেহ মেঝেতে পড়ে ছিল। অন্য জনের দেহ মিলেছে ঝুলন্ত অবস্থায়। ঘটনাস্থলে পৌঁছেছে জলঙ্গি থানার পুলিশ। মৃত্যুর কারণ অনুসন্ধানের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে বিয়ে হয়েছিল আলমগির এবং জলির। তিন বছর আগে একটি পুত্র সন্তান হয় তাঁদের। যদিও সে মারা যায়। গত কয়েক বছর ধরেই স্বামী এবং স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল বলে খবর। খুন করে আত্মহত্যা, নাকি একই সঙ্গে আত্মহত্যা করেছেন দম্পতি, তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা। প্রতিবেশী মনিরুল ইসলাম বলেন, ‘‘খুব বেশি অশান্তি ওঁদের মধ্যে দেখিনি। কেন যে ওঁরা এমন করলেন, তা নিয়ে সন্দেহ রয়েছে।’’ মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, দু’জনের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE