Advertisement
২৩ মে ২০২৪
Arms Recovery

বোমা, বন্দুক পাওয়া গেল মুর্শিদাবাদের রানিনগরে, খবর পেয়ে ঘটনাস্থলে গেল বম্ব স্কোয়াড

রবিবার সন্ধ্যায় রানিনগর থানার নজরানা গ্রামে একটি বাড়ির পিছনে বেশ কয়েকটি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এর পর, খবর দেওয়া হয় রানিনগর থানায়। পরে নিষ্ক্রিয় করা হয় সেই বোমা।

Bomb and arms recovered from Raninagar of Murshidabad

বোমা নিষ্ক্রিয় করছে বম্ব স্কোয়াড। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৭:৪৪
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে আবার উদ্ধার হল অস্ত্রশস্ত্র। রবিবার মুর্শিদাবাদের রানিনগর থেকে উদ্ধার হয়েছে তাজা বোমা এবং বন্দুক। পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে। বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ওই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে এক জনকে।

রবিবার সন্ধ্যায় রানিনগর থানার নজরানা গ্রামে একটি বাড়ির পিছনে বেশ কয়েকটি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এর পর, খবর দেওয়া হয় রানিনগর থানায়। খবর পেয়ে রানিনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই বাড়িটির পিছন থেকে উদ্ধার করা হয় ১০টি তাজা বোমা। পুলিশ সারারাত উদ্ধার হওয়া ওই বোমাগুলি পাহারা দেয়। সোমবার দুপুরে বহরমপুর থেকে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব ডিসপোজাল স্কোয়াড। এর পর নজরানা গ্রামের একটি বাগানের ভিতর নিষ্ক্রিয় করা হয় বোমাগুলি।

ওই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। রবিবার রাতে ওই কাণ্ডে ওবাইদুল ইসলাম ওরফে বাবু নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওবাইদুলের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি দেশি বন্দুক এবং দুই রাউন্ড গুলি। পুলিশ জিজ্ঞাসাবাদ করছে ধৃতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE