Advertisement
০২ মে ২০২৪
Civic volunteer

পুলিশ লাইনে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা সিভিক ভলান্টিয়ারের!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ডোমকাল থানায় এলাকার বাসিন্দা ইস্তাক আহমেদ রেজা সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন। বেশ কিছু দিন থেকে তাঁর স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল।

civic volunteer

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২৩:৪৮
Share: Save:

স্ত্রীর সঙ্গে বেশ কিছু দিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। সেই অবস্থাতেই বহরমপুর পুলিশ লাইনে ডিউটি করতে এসেছিলেন এক সিভিক ভলেন্টিয়ার। সেখানেই কর্তব্যরত অবস্থায় বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন তিনি! ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলা পুলিশের বহরমপুর পুলিশ লাইনে। মঙ্গলবার ওই ঘটনার পর পরই দ্রুত ওই সিভিক ভলান্টিয়ারকে নিয়ে যাওয়া হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ডোমকাল থানায় এলাকার বাসিন্দা ইস্তাক আহমেদ রেজা সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন। বেশ কিছু দিন থেকে তাঁর স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল। ডোমকল থানা কর্মস্থল হলেও কালী পুজোর বিশেষ ডিউটিতে বহরমপুর পুলিশ লাইনে ছিলেন ইস্তাক। মঙ্গলবার বহরমপুরে পুলিশ লাইনের ভিতরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই সিভিক ভলান্টিয়ার। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মেডিক্যাল কলেজে। আপাতত সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন ওই অসুস্থ সিভিক ভলান্টিয়ার। ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হলেও স্থিতিশীল বলে জানা গিয়েছে।

যুবকের পরিবারের সদস্য শুভম রেজা বলেন, ‘‘বাড়িতে একটু অশান্তি ছিল। তাই বলে এ ভাবে বিষ খেয়ে আত্মহত্যা চেষ্টা করবে, এটা কেউ ভাবতে পারেনি। এখনও অসুস্থ রয়েছে। তবে ডাক্তাররা বলছেন, ভয়ের কিছু নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Civic volunteer Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE