Advertisement
০৫ মে ২০২৪
COVID-19

Coronavirus in West Bengal: বয়স্কদের জন্য বহরমপুরে শুরু হল ‘দুয়ারে ভ্যাকসিন’ প্রকল্প

পুরপ্রশাসন সূত্রে খবর, এই টিকাকরণ প্রকল্পের আওতায় বহরমপুর পুরসভার ২১ থেকে ২৮ নম্বর ওয়ার্ডে ৭০ বছর বা তার বেশি বয়সিদের টিকা দেওয়া শুরু হয়েছে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৫:৪৪
Share: Save:

করোনার টিকা নেওয়ার জন্য বহরমপুরের বয়স্ক বাসিন্দাদের বিভিন্ন টিকাকেন্দ্রের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হবে না। পুুরসভার একটি কেন্দ্রেই টিকাকরণ হবে তাঁদের। শুক্রবার থেকে বহরমপুর পুরসভার উদ্যোগে শুরু হল সত্তরোর্ধ্বদের ‘দুয়ারে ভ্যাকসিন’ প্রকল্প।

পুরপ্রশাসন সূত্রে খবর, এই টিকাকরণ প্রকল্পের আওতায় বহরমপুর পুরসভার ২১, ২২, ২৩, ২৪, ২৫, ২৬, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে ৭০ বছর বা তার বেশি বয়সিদের টিকা দেওয়া শুরু হয়েছে। ওই পুরএলাকায় মোট ৭০০ জনের নাম নথিভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন বহরমপুর পুরসভার পুরপ্রশাসক জয়ন্ত প্রামাণিক। তিনি বলেন, “শুক্রবার বহরমপুরের গোরাবাজার আইসিআই স্কুলে দেড়শো জন বয়স্ককে টিকা দেওয়ার কর্মসূচি চলছে।”

ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন পুরপ্রশাসক। শুক্রবার ওই শিবিরে গিয়ে টিকাপ্রাপ্তদের স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেন তিনি। পাশাপাশি, টিকা নেওয়ার পর কোনও শারীরিক সমস্যা দেখা দিলে পুরসভার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Berhampur COVID-19 Covid-19 vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE