Advertisement
০১ মে ২০২৪
Bomb blast

কোদালের কোপ পড়তেই বিকট শব্দে বিস্ফোরণ! কব্জির নীচ থেকে উড়ল মুর্শিদাবাদের কৃষকের হাত

বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে অকুস্থলে পৌঁছয় পুলিশ। ওই কৃষিজমিতে তল্লাশি চালিয়ে আরও বেশ কয়েকটি দেশি বোমা উদ্ধার করা হয়। কোথা থেকে বোমা এল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দৌলতাবাদ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৬:০২
Share: Save:

জমিতে চাষের কাজ করার সময় বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে উঠল এলাকা। সাদা ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। বিস্ফোরণের তীব্রতায় উড়ে যায় এক ব্যক্তির হাত। ঘটনাস্থল মুর্শিদাবাদের দৌলতাবাদের চোয়াডাঙা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাঠের আলের পাশে কোদাল দিয়ে মাটি কোপানোর কাজ করছিলেন ওই ব্যক্তি। মাটির এক জায়গায় কোদালের ঘা পড়তেই আচমকা বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। শব্দ শুনতে পেয়ে মাঠে অন্যান্যরা ওই সময়ে যাঁরা কাজ করছিলেন, তাঁরা ছুটে আসেন। দেখেন রক্তাক্ত অবস্থায় জমির মধ্যে পড়ে রয়েছেন এক ব্যক্তি। তাঁকে দ্রুত উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া যায়। বিস্ফোরণের অভিঘাতে ওই ব্যক্তির কব্জির নীচ থেকে হাত উড়ে গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বিস্ফোরণস্থলে তল্লাশি চালিয়ে আলের শেষ প্রান্ত থেকে একাধিক তাজা বোমা উদ্ধার করে পুলিশ। এত তাজা বোমা কোথা থেকে এল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crude Bomb police Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE