Advertisement
১৮ মে ২০২৪
unnatural death

বৌদির মৃত্যুর তিন দিনের মাথায় পাড়ার নিম গাছে মিলল দেওরের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য নবদ্বীপে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম চন্দন দেবনাথ। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ৮টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন চন্দন। তার পর তিনি সারা রাত বাড়ি ফেরেননি।

Dead body of an young man recovered from Nabadwip

বৌদির মৃত্যুর পর পর দেওরের ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৫:৪০
Share: Save:

বৌদির মৃত্যুর তিন দিনের মাথায় পাড়ার নিম গাছ থেকে উদ্ধার হল দেওরের ঝুলন্ত দেহ। বুধবার এই ঘটনা ঘটছে নদিয়ার নবদ্বীপের চরব্রহ্মনগরে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। পাশাপাশি, খতিয়ে দেখা হচ্ছে অন্যান্য দিকও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম চন্দন দেবনাথ (২৭)। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ৮টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিলেন চন্দন। তার পর তিনি সারা রাত বাড়ি ফেরেননি। বুধবার সকালে চন্দনের বাড়ির লোকজন খবর পান, পাশের পাড়ায় পুকুর ধারে নিম গাছের ডালে এক যুবককে ঝুলন্ত অবস্থায় দেখা গিয়েছে। পরিবারের লোকজন গিয়ে শনাক্ত করেন চন্দনকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নবদ্বীপ থানার পুলিশ। পুলিশ গিয়ে চন্দনকে উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান।

চন্দনের পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন তিনেক আগেই চন্দনের বৌদি নিষ্কৃতি দেবনাথ (২৫)-এর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। বৌদির মৃত্যুর তিন দিনের মধ্যে চন্দনের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চন্দনের দাদা মানিক দেবনাথ বলেন, ‘‘হঠাৎ করে পরিবারে কী হয়ে গেল বুঝতে পারছি না। দিন কয়েক আগে নিষ্কৃতি চলে গেল। এ বার চন্দনের মৃত্যু হল। কী ভাবে এই পরিস্থিতি সামাল দেব বুঝতে পারছি না।’’ এ নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE