Advertisement
১৮ মে ২০২৪
Murder

বাড়ি বিক্রি করায় ক্ষোভ, সামশেরগঞ্জে বাবাকে কুপিয়ে খুন ছেলের! কোপ ভাইবোনেদেরও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম আব্দুস সাত্তার (৫৪)। তাঁর পরিবার সূত্রে খবর, সম্প্রতি নিজের বসত বাড়ি বিক্রি করে দিয়েছিলেন আব্দুস। তাই নিয়েই ছেলের সঙ্গে গন্ডগোল।

Father allegedly murdered by son at Shamsherganj

বাবাকে কুপিয়ে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৭
Share: Save:

বাড়ি বিক্রি করা নিয়ে বিবাদের জেরে বাবাকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের সুলিতলা গ্রামে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম আব্দুস সাত্তার (৫৪)। তাঁর পরিবার সূত্রে খবর, সম্প্রতি নিজের বসত বাড়ি বিক্রি করে দিয়েছিলেন আব্দুস। বাড়ি বিক্রি করে পাওয়া টাকা ৩ ছেলেকে সমান ভাগে ভাগ করেও দেন তিনি। কিন্তু বাবার এই সিদ্ধান্ত মানতে পারেননি ছেলে মোশারফ হোসেন। যার জেরে প্রায়ই বাবা ছেলের মধ্যে অশান্তি লেগে থাকত বলে আব্দুসের পরিবার সূত্রে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকালে বাবা এবং ছেলের মধ্যে অশান্তি বাধে। অভিযোগ, সেই সময় আব্দুসের উপর হাঁসুয়া নিয়ে চড়াও হন মোশারফ। তাঁর পেটে কোপ মারেন বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি আব্দুসকে নিয়ে যাওয়া হয় স্থানীয় অনুপনগর হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। আব্দুসের স্ত্রী রোশেনারা বিবি বলেন, ‘‘বাড়ি বিক্রি নিয়ে গন্ডগোল হত। আজ কথা কাটাকাটি হতে হতে হাঁসুয়া দিয়ে বাবাকে কোপাতে শুরু করল মোশারফ। আমার অন্যান্য ছেলেমেয়ে মোশারফকে ঠেকাতে যায়। কিন্তু তাদেরও কোপ বসিয়েছে ও।’’

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামশেরগঞ্জ থানার পুলিশ। আব্দুসের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মোশারফকেও। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘ঘটনার প্রত্যক্ষদর্শীদের বয়ান সংগ্রহ করা হচ্ছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police Investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE